Amazon-Flipkart নয়! এখানে ১০ হাজার টাকা সস্তায় বিক্রি হচ্ছে iPhone, Vivo, Oppo, Redmi ফোন

Avatar

Published on:

Croma Independence sale live deal discount offer on apple redmi vivo oppo smartphones

Croma Independence Sale: ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষে বিখ্যাত রিটেলার স্টোর Croma আজ থেকে Independence Sale -এর ঘোষণা করল। এই সেল আগামী ১৬ই আগস্ট পর্যন্ত চলবে। এই সময়কালে স্মার্টফোন থেকে শুরু করে ল্যাপটপ, স্পিকার সহ আরও নানাবিধ ইলেকট্রনিক্স প্রোডাক্টকে ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। সর্বোপরি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে ধার্য মূল্যের উপর ফ্লাট ১০% ছাড় পাওয়া যাবে এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ থাকছে। ফলে ডিসকাউন্ট ও যাবতীয় অফারের লাভ ওঠাতে পারলে সেলে তালিকাভুক্ত যেকোনো প্রোডাক্টকে অতিশয় কম দামে কিনে নেওয়া যাবে। এক্ষেত্রে আপনারা যারা একটি নতুন স্মার্টফোন কিনতে আগ্রহী তাদের জন্য আজ আমরা ৪টি এমন স্মার্টফোনের হদিশ দেব, যেগুলি Croma Independence Sale -এ লোভনীয় ডিল সহ উপলব্ধ।

Croma Independence Sale -এ অফারের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Apple iPhone 14 (128GB, Blue)

অ্যাপল আইফোন ১৪ মডেলটিকে ক্রোমা ইন্ডিপেন্ডেন্স সেলে ডিসকাউন্ট সহ মাত্র ৬৯,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। এর আসল দাম ৭৯,৯০০ টাকা। অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ফ্লাট ৪,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। আবার পুরোনো মোবাইল আপগ্রেড করে আইফোনটি কিনলে এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পাওয়া যাচ্ছে।

ফিচার – আইফোন ১৪ মডেলটি ৬.১-ইঞ্চির (২,৫৩২×১,১৭০ পিক্সেল) সুপার রেটিনা এক্সডিআর OLED ডিসপ্লে সহ এসেছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ নিট পিক ব্রাইটনেস, P3 ওয়াইড কালার গ্যামেট, ডলবি ভিশন এবং HDR টেকনোলজি সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এই মডেলে সংস্থার নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট বর্তমান। আর আইওএস ১৬ অপারেটিং সিস্টেম চালিত এই ফোনে – এফ/১.৭ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এদিকে ডিভাইসের সামনে এফ/১.৯ অ্যাপারচারের ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত।

Vivo V27 5G (8GB RAM, 128GB)

আগামী ১৬ই আগস্ট পর্যন্ত অর্থাৎ ক্রোমা ইন্ডিপেন্ডেন্স সেল লাইভ থাকাকালীন ভিভো ভি২৭ ৫জি স্মার্টফোনকে ৩২,৯৯৯ টাকা মূল্যে পকেটস্থ করা যাবে। এই ফোনের সাথে ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

ফিচার – ভিভো ভি২৭ সিরিজের এই ৫জি মডেলে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে আছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ ৫জি চিপসেট সহ এসেছে। আবার ছবি তোলার জন্য এতে OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেলের সেলফি শুটার মিলবে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ভিভো ভি২৭ ৫জি স্মার্টফোনে ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সহ ৪৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

Oppo Reno 8T 5G

সেলে ওপ্পো রেনো ৮টি ৫জি স্মার্টফোনের সাথে ৯,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যারপর এটিকে নূন্যতম ২৯,৯৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে।

ফিচার – ওপ্পো রেনো ৮টি ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪১২×১০৮০ পিক্সেল) OLED কার্ভড ডিজাইন ডিসপ্লে রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) কাস্টম স্কিনের সাথে এসেছে। আলোচ্য মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এগুলি হল – ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল মাইক্রোস্কোপ লেন্স। আবার ডিসপ্লের উপরিভাগে থাকা পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা লক্ষ্যণীয়। ওপ্পো রেনো ৮টি ৫জি ফোনে ৪,৮০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৭ ওয়াট ফাস্ট সুপারভোক চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

Redmi 12 5G (6GB RAM, 128GB)

ক্রোমা আয়োজিত সেলে রেডমি ১২ ৫জি স্মার্টফোনকে মাত্র ১১,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি এটিকে চলতি মাসে ১১,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছিল। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ৫০০ টাকা।

ফিচার – রেডমি ১২ ৫জি স্মার্টফোনে ৬.৭৯-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪৬০ x ১,০৮০ পিক্সেল) ডিসপ্লে আছে। এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য আলোচ্য ৫জি মডেলটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। এদিকে ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে৷ রেডমি ব্র্যান্ডিংয়ের এই হ্যান্ডসেটে পাওয়ার ব্যাকআপের জন্য ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

সঙ্গে থাকুন ➥