TechGupMobiles৮,০০০ টাকা ছাড়ে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও 5G মোবাইল ফোন, এখানে পাবেন লোভনীয় ডিল

৮,০০০ টাকা ছাড়ে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও 5G মোবাইল ফোন, এখানে পাবেন লোভনীয় ডিল

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ফাইনাল ডেজ শুরু হয়ে গেছে। আর এই সেলে বাম্পার ডিসকাউন্ট সহ স্মার্টফোন বিক্রি হচ্ছে। এই সময়ে আপনি যদি বাজেট সেগমেন্টে একটি স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে iQOO Z7s 5G আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২৩,৯৯৯ টাকা। তবে সেলে আপনি ৩৩% ছাড়ের পরে iQOO Z7s 5G মাত্র ১৫,৯৯৯ টাকায় কিনতে পারেন।

আবার ডিভাইসটির উপরে ১৪,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। একই সঙ্গে ১ হাজার টাকার ব্যাঙ্ক ডিসকাউন্টও দিচ্ছে অ্যামাজন। শুধু তাই নয়, iQOO Z7s 5G মাত্র ৭৭৬ টাকা প্রতিমাস ইএমআই শোধ করেও কেনা যাবে।

iQOO Z7s 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো জেড৭এস ৫জি ফোনে ১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এর টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। এই অ্যামোলেড ডিসপ্লে ১৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। এতে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

পারফরম্যান্সের জন্য আইকো জেড৭এস ৫জি ফোনে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য ফোনটির ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স ও ২ মেগাপিক্সেল বোকেহ সেন্সর। সেলফি তোলার জন্য ফোনটিতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত iQOO Z7s 5G ডিভাইসে রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ এ কাজ করে। কানেক্টিভিটির জন্য এতে ডুয়াল সিম, ৫জি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন রয়েছে।

RELATED ARTICLES

Top Stories