১১ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, কম দামে বিক্রি হচ্ছে Oppo, Realme, Motorola স্মার্টফোন

Avatar

Published on:

Flipkart Big Diwali Sale discount offer up to rs 11000

Flipkart Big Diwali Sale : গতকাল থেকে আপামর ভারতবাসীর জন্য লাইভ করে দেওয়া হয়েছে Flipkart Big Diwali Sale, যা চলমান থাকছে আগামী ১৬ই অক্টোবর পর্যন্ত। এই সময়কালে আপনারা নানাবিধ সেগমেন্টের একাধিক প্রোডাক্টকে অতিশয় সস্তায় কিনতে পারবেন। বিশেষত আগ্রহী স্মার্টফোন ক্রেতারা এই উৎসবের মরসুমে দুর্দান্ত ডিলের সাথে নিজেদের কাঙ্খিত হ্যান্ডসেটকে সহজেই কম টাকা খরচ করে কিনে নিতে পারবেন। এক্ষেত্রে একটি নতুন স্মার্টফোন কেনার জন্য আপনাদের বাজেট যদি সামান্য বেশি থাকে, তাহলে Flipkart আয়োজিত সেলে অসংখ্য হাই মিড-রেঞ্জের মডেল ডিসকাউন্ট সহ উপলব্ধ। এই তালিকায় – Oppo, Google Pixel, Realme এবং Motorola সহ অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনও সামিল রয়েছে। চলুন Flipkart Big Diwali Sale -এ ৩৫,০০০ টাকার কমে উপলব্ধ স্মার্টফোন ডিলগুলির সম্পর্কে জেনে নেওয়া যাক।

Flipkart Big Diwali সেলের ব্যাঙ্ক পার্টনার

প্রসঙ্গত, ফ্লিপকার্ট তাদের বিগ দিওয়ালি সেলকে SBI এবং Kotak ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে। আর তাই আলোচ্য ব্যাঙ্ক দুটির কার্ড হোল্ডাররা সেল থেকে কেনাকাটা করার ক্ষেত্রে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট হস্তগত করতে পারবেন।

Flipkart Big Diwali সেলে হাই-মিড রেঞ্জ স্মার্টফোনের উপর অফার

Oppo F21s Pro : ওপ্পো এস২১এস প্রো স্মার্টফোনকে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ডিসকাউন্ট সহ ২৭,৮৯৯ টাকায় এনলিস্টেড করা হয়েছে। বিশেষত্বের কথা বললে, আলোচ্য মডেলে – ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বর্তমান।

Realme GT 2 : রিয়েলমি জিটি ২ স্মার্টফোনকে আগামী ১৬ই অক্টোবর পর্যন্ত ৩০,৯৯৯ টাকায় পাওয়া যাবে, যার আসল দাম ৩৬,৯৯৯ টাকা। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এবং একটি ৬.৬২-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে সহ এসেছে। এছাড়া এই ডিভাইসে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট চার্জারের মাধ্যমে প্রায় ৩৩ মিনিটের মধ্যে ফোনটিকে ১০০% চার্জ করতে সক্ষম বলে দাবি করা হয়েছে।

Google Pixel 6a : দিওয়ালি-কেন্দ্রিক ফ্লিপকার্ট সেলে গুগল পিক্সেল ৬এ স্মার্টফোনটি ৪৪,৯৯৯ টাকার পরিবর্তে ৩৪,১৯৯ টাকায় কেনা যাবে। ফিচার হিসাবে, এতে সংস্থার নিজস্ব টেনসর চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়া, ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমন্বিত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান রয়েছে আলোচ্য মডেলে।

Motorola Edge 20 Pro : আজ থেকে শুরু করে আগামী ৪দিন পর্যন্ত মোটোরোলার এই স্মার্টফোনকে ৩০,৯৯৯ টাকায় কেনা যাবে। এজ ২০ সিরিজের এই মডেলে একটি ৬.৭-ইঞ্চিটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এছাড়া এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্লাস প্রসেসর, এবং ১০৮ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥