Flipkart Big Saving Days: হাজার হাজার টাকা ছাড়ে Apple, Nothing, Realme, Samsung ফোন কেনার দারুন সুযোগ

Avatar

Published on:

Flipkart Big Saving Days Sale

Flipkart Big Saving Days Sale : জনপ্রিয় অনলাইন শপিং সাইট Flipkart-এ আজ থেকে শুরু হল Big Saving Days সেল। এই সেল আগামী ৯ই আগস্ট পর্যন্ত লাইভ থাকবে। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, হোম / কিচেন অ্যাপ্লায়েন্স, ফ্যাশন ইত্যাদি ক্যাটাগরির প্রোডাক্ট আকর্ষণীয় ছাড়ের সাথে তালিকাভুক্ত হয়েছে। তবে আজ আমরা এই প্রতিবেদনে স্মার্টফোনের সাথে কি কি ডিসকাউন্ট ও অফার দেওয়া হচ্ছে তা নিয়ে আলোচনা করবো। Flipkart Big Saving Days সেলের লিস্টিং অনুসারে, Apple iPhone 14 থেকে শুরু করে ফ্ল্যাগশিপ Samsung Galaxy S22+ এমনকি লেটেস্ট-লঞ্চ Nothing Phone (2) স্মার্টফোনকেও অনেক টাকা সাশ্রয় করে কেনা যাবে। সাথে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ থাকছে। চলুন Flipkart Big Saving Days Sale -এ সেরা ডিলের সাথে বিক্রি করা হচ্ছে এমন ৪টি মডেলের বিষয়ে জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days সেলের ব্যাঙ্ক পার্টনার

ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলকে ICICI এবং Kotak Mahindra ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে আসা হয়েছে। ফলে আলোচ্য দুটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ধার্য মূল্যের উপর ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে ক্রেতাদের৷

Flipkart Big Saving Days সেলে স্মার্টফোনে কি কি অফার পাওয়া যাবে

Apple iPhone 14 : ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে অ্যাপল আইফোন ১৪ মডেলটিকে ৬৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এই দাম ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। অফারের কথা বললে, এটিকে ৪৩,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস বিকল্পের অধীনে কেনা যাবে। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, মাসিক ৪,৩৩৫ টাকার ইএমআই শোধ করেও এই অ্যাপল হ্যান্ডসেটকে কেনার সুযোগ দেওয়া হচ্ছে ক্রেতাদের৷

ফিচার – ফ্লাট-এজ অ্যারোস্পেস গ্রেড অ্যালুমিনিয়াম ফ্রেমের সাথে আসা অ্যাপল আইফোন ১৪ মডেলে ৬.১-ইঞ্চির (২,৫৩২×১,১৭০ পিক্সেল) সুপার রেটিনা এক্সডিআর OLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ নিট পিক ব্রাইটনেস, P3 ওয়াইড কালার গ্যামেট, ডলবি ভিশন এবং HDR টেকনোলজি সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে সংস্থার নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে আইওএস ১৬ প্রি-লোডেড থাকছে। এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এগুলি হল – এফ/১.৭ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর। এদিকে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলে এফ/১.৯ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। জল ও ধুলো প্রতিরোধের জন্য এটি IP68 সার্টিফাইড।

Nothing Phone (2) : ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের সাথে আসা নাথিং ফোন (২) -কে ফ্লিপকার্ট আয়োজিত সেল থেকে ৪৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আলোচ্য মডেলের সাথে মাসিক ৫,০০০ টাকার নো-কস্ট ইএমআই সুবিধাও পাওয়া যাবে।

ফিচার – নাথিং ফোন ২ স্মার্টফোনে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪১২ পিক্সেল) LTPO OLED পাঞ্চ-হোল ডিসপ্লে আছে। এতে অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক নাথিংওএস ২.০ কাস্টম স্কিনে রান করে। ছবি তোলার জন্য ডিভাইসে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – OIS ও EIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর এবং EIS সহ ৫০ মেগাপিক্সেল Samsung JN1 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, যা মাইক্রো সেন্সর হিসেবেও কাজ করবে। এদিকে ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট পিপিএস ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং সমর্থন করে।

Samsung Galaxy S22+ : স্যামসাং গ্যালাক্সি এস২২+ স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনকে সেলে ডিসকাউন্ট সহ ৫৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অফার হিসাবে, এর সাথে মাসিক ১০,০০০ টাকার নো-কস্ট ইএমআই বিকল্প এবং ৩৫,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা প্রযোজ্য থাকছে।

ফিচার – স্যামসাং গ্যালাক্সি এস২২+ স্মার্টফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস+ প্রোটেকশন সহ ৬.৭-ইঞ্চির ফুল এইচডি (১০৮০x২৩৪০ পিক্সেল) ডাইনামিক AMOLED ২x ডিসপ্লে প্যানেল। উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসরের সাথে এসেছে৷ অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.০ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য গ্যালাক্সি এস২২ সিরিজের এই ‘প্লাস’ মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, OIS ও ৩এক্স অপটিক্যাল জুম যুক্ত ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শুটার। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। আলোচ্য স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৪.৫ ওয়াট রিভার্স চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

Realme 11 Pro+ 5G : রিয়েলমি ১১ প্রো+ ৫জি স্মার্টফোনকে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই দাম ফোনটির ৮ জিবি জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের। আপনারা যারা একসাথে পুরো টাকা শোধ করতে চান না, তারা মাসিক ৪,৬৬৭ টাকা নো-কস্ট ইএমআই বিকল্পের অধীনেও এই ফোনকে কিনতে পারবেন। আবার পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া হ্যান্ডসেট কিনলে ২৭,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হচ্ছে।

ফিচার – রিয়েলমি ১১ প্রো+ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস সমর্থিত ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেখা যাবে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম ওএস দ্বারা চালিত। ক্যামেরা বিভাগের ক্ষেত্রে, এই ডিভাইস – ২০০ মেগাপিক্সেল Samsung ISOCELL HM3 প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। সেলফি ও ভিডিও কলিংয়ের সুবিধার্থে মিলবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি ১১ প্রো+ ৫জি স্মার্টফোনে ৫,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥