Flipkart Sale: এই Samsung থেকে iPhone-এ পাওয়া যাচ্ছে সেরা অফার, দেখে নিন আকর্ষণীয় ৫টি ডিল

Avatar

Published on:

Flipkart Big Saving Days Sale

Flipkart Big Saving Days Sale ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ৪ঠা আগস্ট থেকে আগামী ৯ই আগস্ট পর্যন্ত এই সেল চলবে। ৫ দিন ব্যাপী এই সেলে ফ্যাশন থেকে শুরু করে ইলেক্ট্রনিক্স গ্যাজেটের মতো বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্টকে অতিশয় সস্তায় বিক্রি করা হচ্ছে। যদিও প্রতিবারের মতো এবারও নজর কাড়ছে স্মার্টফোন বিভাগই। কেননা সদ্য লাইভ হওয়া Flipkart Big Saving Days সেলে বাজেট থেকে ফ্ল্যাগশিপ রেঞ্জের বিভিন্ন মডেলের সাথে ভারী ডিসকাউন্ট ও নানাবিধ আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে।

সর্বোপরি HDFC এবং Kotak Mahindra ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে বলেও নিশ্চিত করেছে Flipkart। এক্ষেত্রে আপনারা যারা একটি নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে বাজেট নিয়ে চিন্তিত নন এবং ফ্ল্যাগশিপ-গ্রেড ফিচার ব্যবহারের অভিজ্ঞতা লাভ করতে চান, তাদের জন্য আমরা Flipkart Big Saving Days সেলে তালিকাভুক্ত ৫টি সেরা ফ্ল্যাগশিপ স্মার্টফোন ডিলের হদিস নিয়ে চলে এসেছি।

Flipkart Big Saving Days Sale-এ উপলব্ধ ৫টি সেরা স্মার্টফোন ডিল

Apple iPhone 14

ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে অ্যাপল আইফোন ১৪ মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৭৯,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৬৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আর পুরানো মোবাইল আপগ্রেড করে এই লেটেস্ট প্রজন্মের আইফোনটি কিনলে ৪৩,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। ২০২২ সালের সেপ্টেম্বর মাসে আত্মপ্রকাশ করা আইফোন ১৪ মডেলে – ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.১-ইঞ্চির (২,৫৩২×১,১৭০ পিক্সেল) সুপার রেটিনা এক্সডিআর OLED ডিসপ্লে, সংস্থার নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট, আইওএস ১৬ ওএস, ১২ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

Vivo V27 5G

সেল চলাকালীন ক্রেতারা ভিভো ভি২৭ ৫জি স্মার্টফোনকে ডিসকাউন্ট সহ মাত্র ৩২,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন। জানিয়ে রাখি এই ফোনের আসল দাম ৩৬,৯৯৯ টাকা। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ফ্লাট ৪,০০০ টাকা। আর পুরানো মোবাইলের বিনিময়ে এই স্মার্টফোনটি খরিদ করলে ৩১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস হস্তগত করা সম্ভব। ভি২৭ সিরিজের এই ৫জি মডেলে – ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ ৫জি চিপসেট, OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের সেলফি শুটার এবং ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সহ ৪৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

Samsung Galaxy S22+

স্যামসাং ব্র্যান্ডের সর্বাধিক শক্তিশালী তথা জনপ্রিয় ফ্ল্যাগশিপ মডেল হল গ্যালাক্সি এস২২+। এটিকে ফ্লিপকার্ট আয়োজিত সেলে ৫৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এর সাথে ৩৫,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ থাকছে। বিশেষত্বের কথা বললে, আলোচ্য হ্যান্ডসেটটি ৬.৭-ইঞ্চির ফুল এইচডি (১০৮০x২৩৪০ পিক্সেল) ডাইনামিক AMOLED ২x ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান এবং ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Nothing Phone (2)

ফ্লিপকার্ট সেলের দৌলতে নাথিং ফোন (২) -কে আগামী ৯ই আগস্ট পর্যন্ত ৪৪,৯৯৯ টাকায় কেনার সুযোগ পেয়ে যাচ্ছেন ক্রেতারা। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের। ফিচার হিসাবে এতে – ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪১২ পিক্সেল) LTPO OLED পাঞ্চ-হোল ডিসপ্লে, LED ফ্ল্যাশ যুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ (OIS ও EIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর + EIS সহ ৫০ মেগাপিক্সেল Samsung JN1 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স), ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেলফি ক্যামেরা এবং ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান থাকছে। এই ব্যাটারি – ৩৩ ওয়াট পিপিএস ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং সমর্থন করে। আর পারফরম্যান্সের জন্য আলোচ্য মডেলে অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর ব্যবহার করা হবে।

Realme 11 Pro+ 5G

ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে রিয়েলমি ১১ প্রো+ ৫জি স্মার্টফোনকে ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হয়েছে। তবে ২৭,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারলে এটিকে মাত্র কয়েকশো টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে। আলোচ্য স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস সমর্থিত ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম ওএস, ২০০ মেগাপিক্সেল Samsung ISOCELL HM3 প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে।

সঙ্গে থাকুন ➥