10 হাজার টাকার কমে কিনুন Samsung -এর 6000mAh ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরার ফোন, 6500 টাকা সস্তা

Avatar

Published on:

Samsung Galaxy F13 Discount Offer

আপনি যদি ১০ হাজার টাকার রেঞ্জে একটি নতুন ফোন কিনতে চান তবে আপনার জন্য সুসংবাদ। কারণ আপনি খুব সস্তায় স্যামসাংয়ের একটি বাজেট ফোন কেনার সুযোগ পাবেন। আজ্ঞে হ্যাঁ, Samsung Galaxy F13 ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ৬,৫০০ টাকা সস্তায় বিক্রি হচ্ছে। যার কারণে ডিভাইসটি আগের চেয়ে আরও সাশ্রয়ী হয়ে উঠেছে। এর পাশাপাশি ব্যাংক কার্ড অফারও রয়েছে।
 
Samsung Galaxy F13 ফোনে বাম্পার অফার

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্টে ৩৮% ছাড়ের পরে ১০,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যান্য অফারের কথা বললে, স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে, যার পরে এটি ১০,০০০ টাকার কমে কেনা যাবে।

Samsung Galaxy F13 এর স্পেসিফিকেশন ও ফিচার

ফিচার ও স্পেসিফিকেশনের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এফ১৩ ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে এক্সিনস ৮৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেমের কথা বললে, ডুয়াল সিমের এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে চলে। ব্যাটারি ব্যাকআপের জন্য, এই স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরা সেটআপের কথা বললে, Samsung Galaxy F13 স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল দ্বিতীয় সেন্সর এবং ২ মেগাপিক্সেলের তৃতীয় সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

সঙ্গে থাকুন ➥