Samsung-এর এই 5G ফোনে মিলছে সবচেয়ে বড় ছাড়, হাতে সময় কাল অবধি, ঝটপট অর্ডার দিন

Avatar

Published on:

Samsung Galaxy A23 5G Discount Offer

হাতে মাত্র একটা দিন, তারপর আগামীকাল অর্থাৎ 31 মার্চ শেষ হয়ে যাবে Flipkart Month End Mobile Fest সেল। আর এই ইভেন্টের সাথে সাথে সস্তায় স্মার্টফোন কেনার বিষয়টিও এখনকার মতো স্থগিত হয়ে যাবে। সেক্ষেত্রে আপনার যদি এখন বাজারের ঐতিহ্যবাহী ব্র্যান্ড Samsung-এর একটি স্মার্টফোন কিনতে চান, তাও আবার 20 টাকার কাছাকাছি বাজেটে, তাহলে চোখ-কান বন্ধ করে Flipkart থেকে অর্ডার দিয়ে দিন Samsung Galaxy A23 5G মডেলটি।

আসলে বর্তমানে এই ফোনটি ই-কমার্স প্ল্যাটফর্মটিতে 8,000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি দুর্দান্ত ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারে উপলব্ধ হয়েছে। এদিকে এটিতে বিশাল ব্যাটারি ব্যাকআপ, স্টোরেজ, ভালো মানের ক্যামেরা ইত্যাদি ফিচার বিদ্যমান। তাই ফোনটি কেনা বেশ ভালো সিদ্ধান্ত হবে। চলুন, এখন ঝটপট দেখে নিই Samsung Galaxy A23 5G-তে উপলব্ধ অফার এবং এর ফিচারসমূহ।

মাস শেষে সস্তা Samsung Galaxy A23 5G ফোন, দেখুন দাম

স্যামসাং গ্যালাক্সি এ23 5জি ফোনের 8 জিবি ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) 30,999 টাকা, তবে এই মুহূর্তে এটি ফ্লিপকার্টে 22,999 টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে পেমেন্ট করার সময় স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক সিগনেচার ক্রেডিট (Samsung Axis Bank Signature Credit) কার্ড ব্যবহার করা হলে অতিরিক্ত 2,500 টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে, আবার স্যামসাং অ্যাক্সিস ইনফিনিট (Samsung Axis Infinite) কার্ডে মিলবে সর্বোচ্চ 5,000 টাকার ছাড়।

এছাড়াও এই স্যামসাং ফোনটি কেনার সময় আপনি যদি নিজের পুরোনো হ্যান্ডসেট বদলে নেন, তাহলে 19,500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু কাজে লাগানোর সুযোগ দেবে কোম্পানি। যদিও এই ছাড় নির্ভর করবে যে ফোন এক্সচেঞ্জ করতে চান তার বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড/মডেল, এরিয়া পিন কোড, কোম্পানি পলিসি ইত্যাদির ওপর।

Samsung Galaxy A23 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি গ্যালাক্সি এ23 5জি স্মার্টফোনে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.6 ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন 1080×2408 পিক্সেল) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন 695 প্রসেসর, যার সাথে মিলবে 8 জিবি র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে 25 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে 5,000 এমএএইচ ব্যাটারি থাকবে। একইভাবে ফটোগ্রাফির জন্য দেখা যাবে 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ। উল্লেখ্য, এটি সাইড-মাউন্টেড্ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহারের সুবিধাও দেয়।

সঙ্গে থাকুন ➥