HomeMobilesAI ফিচার্স সহ দুর্ধর্ষ ক্যামেরা, একঝাঁক চমক নিয়ে গ্লোবালি লঞ্চ হচ্ছে Honor...

AI ফিচার্স সহ দুর্ধর্ষ ক্যামেরা, একঝাঁক চমক নিয়ে গ্লোবালি লঞ্চ হচ্ছে Honor 200 সিরিজ

অনর আগামী ২৭ মে চীনে বহু প্রতীক্ষিত Honor 200 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করতে চলেছে। ব্র্যান্ডটি প্রাথমিকভাবে এই লাইনআপের অধীনে দুটি ডিভাইস উন্মোচন করবে বলে জানা গেছে, যা হল স্ট্যান্ডার্ড Honor 200 এবং Honor 200 Pro। চীনা বাজারে পা রাখার আগে এখন ব্র্যান্ডটি Honor 200 সিরিজের গ্লোবাল লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। আগামী মাসের শুরুর দিকেই এই লাইনআপটি বিশ্ববাজারে পা রাখবে। আসন্ন অনর ফোনগুলি থেকে কি কি আশা করা যায়, আসুন দেখে নেওয়া যাক।

সামনে এল Honor 200 সিরিজের গ্লোবাল লঞ্চের তারিখ

সম্প্রতি অনর ইউরোপে অনুষ্ঠিত ভিভাটেক (VivaTech) ইভেন্টে ঘোষণা করেছে যে, তারা তাদের বহু প্রতীক্ষিত অনর ২০০ সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচন করার জন্য আগামী ১২ জুন একটি লঞ্চ ইভেন্ট পরিচালনা করার পরিকল্পনা করেছে। ব্র্যান্ডটি আরও জানিয়েছে যে, এই আসন্ন ডিভাইসগুলিতে অনরের সর্বপ্রথম ৪-লেয়ার এআই (AI) আর্কিটেকচার থাকবে, যা গুগল ক্লাউডের সাথে যৌথভাবে তৈরি করা হয়েছে।

Honor 200 সিরিজের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

স্ট্যান্ডার্ড অনর ২০০ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ ফোনের উন্নত সংস্করণ দ্বারা চালিত হবে বলে শোনা যাচ্ছে, অন্যদিকে অনর ২০০ প্রো সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ অফার করবে। প্রো মডেলটি ১.৫কে রেজোলিউশনের ডিসপ্লে সহ আসবে। আর এর ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২.৫x অপটিক্যাল ও ৫০x ডিজিটাল জুম সহ একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স থাকতে পারে। হ্যান্ডসেটটিতে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সহ বিশাল ৫,২০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকতে পারে।

Honor 200 সিরিজের উভয় মডেলই বিভিন্ন কালার শেডে আসবে বলে শোনা যাচ্ছে। Honor 200 Pro ভ্যারিয়েন্টটি গ্রীন, হোয়াইট, পিঙ্ক এবং ব্ল্যাক – এই কালার অপশনগুলিতে মিলবে। আর স্ট্যান্ডার্ড মডেলটি ব্লু, হোয়াইট, পিঙ্ক এবং ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular