10 হাজার টাকার কমে 5G স্মার্টফোন, 5000mAh ব্যাটারির সাথে পাবেন 50 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Updated on:

Infinix Hot 20 5G Smartphone available under 10000

দেশের অনেক ছোট এবং বড় শহরে এখন 5G নেটওয়ার্ক পৌঁছে গেছে। টেলিকম সংস্থাগুলি এইসব জায়গায় আনলিমিটেড 5G ডেটা অফার করছে। তবে এই সুবিধা নিতে হলে 5G সাপোর্টযুক্ত স্মার্টফোন থাকা প্রয়োজন। কয়েক বছর আগে শুধু প্রিমিয়াম স্মার্টফোনেই 5G কানেক্টিভিটি পাওয়া যেত, কিন্তু এখন বাজেট সেগমেন্টেও 5G ফোন উপস্থিত। এমনই একটি ফোন হল Infinix Hot 20 5G। শীঘ্রই এই হ্যান্ডসেটটির আবার দামও কমতে চলেছে। তাই কোনো সস্তা 5G মোবাইল খোঁজ করে থাকলে, Infinix Hot 20 5G কিনতেই পারেন।

Best 5G Phone Under 10000 Flipkart

আসলে শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ এই সপ্তাহ থেকে শুরু হতে চলেছে Big Saving Days Sale। আর এই সেলের টিজার পেজে নির্দিষ্ট কয়েকটি স্মার্টফোন মডেলের বিক্রয় মূল্য জানানো হয়েছে। এখান থেকে জানা গেছে, Infinix Hot 20 5G সেরা ডিলের সাথে সেলে উপলব্ধ থাকবে। আপনি ১০,০০০ টাকারও কম দামে এটি কিনতে পারবেন। ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও এই ফোনের সাথে Flipkart Big Saving Days সেলে ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার মিলবে।

10 হাজার টাকার কমে 5G স্মার্টফোন (Best Phone Under 10000 5G)

কম দামে কিনতে পারবেন Infinix Hot 20 5G

ভারতীয় বাজারে ৪ জিবি র ্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ আসা ইনফিনিক্স হট ২০ ৫জি-র এমআরপি ১৭,৯৯৯ টাকা। তবে সেলের কারণে এই ফোনটিকে ফ্লিপকার্টে ১১,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হবে। এছাড়াও এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ১০% অতিরিক্ত ছাড় পাওয়া যায়। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ৫% ক্যাশব্যাক পাবেন। 

শুধু তাই নয়! আপনি যদি কোনও পুরানো ফোন এক্সচেঞ্জ করে নতুন এই 5G ফোন কিনতে চান তবে ১০,৯৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করে পুরনো ফোনের মডেল ও কন্ডিশনের ওপর। এই স্মার্টফোনটি ব্লাস্টার গ্রিন, রেসিং ব্ল্যাক এবং স্পেস ব্লু কালারে এসেছে।

Infinix Hot 20 5G এর বিশেষত্ব

ইনফিনিক্স হট ২০ ৫জি ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং পান্ডা গ্লাস প্রোটেকশন সহ এসেছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। এর আরেকটি স্টোরেজ ভ্যারিয়েন্ট আছে – ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির কথা বললে, Infinix Hot 20 5G এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা উপস্থিত। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দীর্ঘ ব্যাকআপের জন্য আবার এতে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥