প্রথম সেলেই চোখ-ধাঁধানো অফার! 7 হাজারের কমে মিলছে 8GB র‍্যাম, 6000mAh ব্যাটারির এই Infinix ফোন

Avatar

Published on:

Infinix Smart 8 Plus First Sale Today Offer

ইন্ডিয়ান স্মার্টফোন মার্কেট মানেই বাজেট রেঞ্জের অর্থাৎ একেবারে সস্তা দামের ফোনের রমরমা! সেক্ষেত্রে এই বিষয়টি মাথায় রেখে এই মাসের প্রথম দিনে অর্থাৎ মাত্র এক সপ্তাহের কাছাকাছি সময় আগে চীনা টেক কোম্পানি Infinix তার নতুন বাজেট ফোন Infinix Smart 8 Plus ফোন লঞ্চ করেছিল, যার আজ ৯ই মার্চ ফার্স্ট সেল। পূর্ব ঘোষণা মতোই দুপুর ১২টা বাজার পর থেকে Flipkart-এ এর বিক্রি শুরু হয়েছে। আর বিক্রয়পর্বের প্রথমদিনেই 8GB র‍্যাম, বিশাল 6000mAh ব্যাটারি, 50MP AI ক্যামেরা ইত্যাদি ফিচার বিশিষ্ট এই Infinix Smart 8 Plus ফোনে দুর্দান্ত অফার দিচ্ছে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। এক্ষেত্রে আপনি যদি এখন ফোনটি কেনেন তাহলে ফ্ল্যাট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফারের পাশাপাশি আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার, এমনকি কিস্তিতে পেমেন্টের সুবিধা পেয়ে যাবেন। আসুন তবে, একনজরে Infinix Smart 8 Plus ফোনের লঞ্চ অফার এবং এর মূল স্পেসিফিকেশনসমূহ দেখে নেওয়া যাক…

ফার্স্ট সেলেই বিশেষ অফারে মিলছে Infinix Smart 8 Plus ফোন

ইনফিনিক্স স্মার্ট ৮ প্লাস ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এই মুহূর্তে ফ্লিপকার্টে ৭,৭৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে, যদিও এর দাম ৯,৯৯৯ টাকা। এক্ষেত্রে ২ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ৮০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন।

এখানেই শেষ নয়, ফার্স্ট সেলেই মিলবে ধামাকাদার এক্সচেঞ্জ অফারও – আপনি এই ইনফিনিক্স হ্যান্ডসেটটি কেনার সময় নিজের পুরোনো ফোন বদলে নিলে ৬,৭০০ টাকার এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন (শর্তাবলি প্রযোজ্য), আবার কিছু কিছু মডেলে এক্সট্রা ১,০০০ টাকার বিনিময় মূল্যও দেবে ফ্লিপকার্ট। এতে ইএমআই স্কিমও উপলব্ধ আছে।

Infinix Smart 8 Plus-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট ৮ প্লাস স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ১৬১২×৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, যার সাথে মোট ৮ জিবি র‍্যাম (৪ জিবি ইনস্টলেড্+৪ জিবি ভার্চুয়াল) এবং ১২৮ জিবি eMMC 5.1 স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজ ২ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। ফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য পাবেন ১৮ ওয়াট টাইপ-সি চার্জিং সাপোর্টসহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম অফার করবে।

অন্যান্য ফিচারের কথা বললে, সফ্টওয়্যার ফ্রন্টে এই লেটেস্ট ইনফিনিক্স ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১৩ (গো এডিশন) ভিত্তিক এক্সওএস ১৩ কাস্টম স্কিনের সাহায্যে। এছাড়া বিশেষ বিষয় হল যে, এতে সিকিউরিটির সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ভালো অডিও আউটপুটের জন্য ডিটিএস সাউন্ড সিস্টেম দেওয়া হয়েছে। যদিও এটি 5G কানেক্টিভিটির সাথে আসেনা। প্রসঙ্গত উল্লেখ্য, ফোনটি শাইনি গোল্ড, টিম্বার ব্ল্যাক এবং গ্যালাক্সি হোয়াইট – তিনটি কালার ভ্যারিয়েন্টে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥