বাজেট ফোনের দামে মিলছে iPhone, মাত্র 20000 টাকাতেই পাবেন ফ্ল্যাগশিপের মজা

Avatar

Published on:

iPhone 11 available rs 20000

হাতে একটি iPhone থাকলে নিজের স্টেটাস বা আভিজাত্য অনেকটাই বেড়ে যায়, তাছাড়া এর সাহায্যে মেলে প্রিমিয়াম ফিচার বা পারফরম্যান্স কাজে লাগানোর সুযোগও। তাই কমবেশি সকলেই জীবনে একবার হলেও বহুমূল্য iPhone কেনার ইচ্ছে রাখেন। তবে এই বাসনা যদি আপনার মধ্যেও সুপ্ত থাকে, তবে আজ তা পূরণের জন্য রয়েছে একটি দারুণ খবর! আসলে লেটেস্ট iPhone 14 সিরিজ লঞ্চ হওয়ার পর থেকেই এর পূর্বসূরী মডেলগুলির দাম অনেকখানি কমে গেছে। এমতাবস্থায় অনেক সস্তায় মিলছে iPhone 11 মডেলটি – আপনি এখন এটি মাত্র ২০,০০০ টাকায় মানে একটি বাজেট অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দামে খরিদ করতে পারবেন। হ্যাঁ ঠিকই পড়েছেন, iPhone কেনার ক্ষেত্রে যদি এতদিন এর দাম আপনার কাছে বাধা হয়ে থাকে, তাহলে এখন আর কুছ পরোয়া নেই! কিন্তু কোথায় এত সস্তায় মিলছে iPhone 11 মডেল? আসুন জেনে নিই।

জলের দরে মিলছে iPhone, অফার Flipkart-এর

লেটেস্ট আইফোন সিরিজ লঞ্চের প্রায় তিন বছর আগে এর পূর্ববর্তী প্রজন্মের আইফোন ১১ সিরিজ বাজারে আনে অ্যাপল, যার মধ্যে ভ্যানিলা আইফোন ১১ মডেলটি সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত ডিভাইস হিসাবে জায়গা করে নেয়। এখন এই আইফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিই ফ্লিপকার্টে ৪৩,৯০০ টাকার বদলে ৩৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে এই ফ্ল্যাট ডিসকাউন্টই শেষ কথা নয়। যেমন ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axix Bank) কার্ড ব্যবহার করে আইফোন ১১ কিনলে ৫% (১,০৭৫ টাকা পর্যন্ত) অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে।

এদিকে এই আইফোন কেনার সময় নিজের পুরনো ফোন এক্সচেঞ্জ করলে পাওয়া যাবে ১৭,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। মানে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে আপনি ২০,৪২৪ টাকায় আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন ব্যবহার করার সুবিধা পেয়ে যাবেন। এমন অফার কাজের বৈকি!

iPhone 11-এর স্পেসিফিকেশন

আইফোন ১১ অপেক্ষাকৃত পুরনো মডেল তাতে সন্দেহ নেই। কিন্তু এতে আছে ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা আইপিএস ডিসপ্লে, যার রেজোলিউশন ৮২৮×১৭৯২ পিক্সেল। এটি পারফরম্যান্সের জন্য সংস্থার নিজস্ব এ১৩ বায়োনিক চিপসেট ব্যবহার করে, যেখানে ৪ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৩,১১০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে সাউন্ড আউটপুটের জন্য এই আইফোনটি স্টিরিও স্পিকার অফার করবে। আবার ফটোগ্রাফির জন্য এর ইউজাররা পাবেন ১২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥