35 হাজার টাকা পর্যন্ত ফায়দা, এক্ষুনি অর্ডার করুন এই 5G ফোন, 50MP ক্যামেরা সহ রয়েছে 120W চার্জিং

Avatar

Published on:

iQOO 9 Pro 5G rs 35000 discount offer

বাম্পার ডিসকাউন্ট সহ নতুন ৫জি হ্যান্ডসেট কেনার এখন দারুন সুযোগ। অ্যামাজনে চলছে ৫জি আপগ্রেড ডেজ সেলে। এই সেলে iQOO 9 Pro পাওয়া যাচ্ছে ৪০% ডিসকাউন্টে। ৮ জিবি র ্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা এই ফোনের এমআরপি ৭৪,৯৯০ টাকা। তবে অ্যামাজনের বাম্পার ডিলে ৪০ শতাংশ ডিসকাউন্টের পর এটি ৪৪,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়া এইচডিএফসি বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্টও দেওয়া হবে।

আবার এক্সচেঞ্জ অফারে iQOO 9 Pro নিলে ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় মিলবে। তবে মনে রাখবেন যে পুরানো ফোনের ভ্যালু নির্ভর করবে ফোনের অবস্থা এবং এর ব্র্যান্ডের উপর। এছাড়া যেসব ব্যবহারকারী অ্যামাজন থেকে ফোনটি কিনবেন, তাদের ৬ মাসের জন্য স্পটিফাই প্রিমিয়ামের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

iQOO 9 Pro 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো ৯ প্রো ৫জি ফোনে দেওয়া হয়েছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট। এটি ৩২০০×১৪৪০ পিক্সেল রেজোলিউশনের ২কে অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লেটির সাইজ ৬.৭৮ ইঞ্চি এবং এটি ১৫০০ নিটস পিক ব্রাইটনেস লেভেল সাপোর্ট করবে।

আইকো ৯ প্রো ৫জি এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা দেখতে পাবেন। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ১৬ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। সেলফি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আইকো ৯ প্রো ৫জি পাওয়ার ব্যাকআপের জন্য ৪৫০০ এমএএইচ সহ এসেছে। এই ব্যাটারি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। 

সঙ্গে থাকুন ➥