মাত্র 8 মিনিটে ব্যাটারি অর্ধেক চার্জ, iQOO Neo 7 Racing Edition ফোনে বিশাল চমক

Avatar

Published on:

iQOO Neo 7 Racing Edition launch with 5000mah battery

আইকো আগামী ২৯ ডিসেম্বর চীনে iQOO Neo 7 Racing Edition নামে একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। ভিভো অধীনস্থ ব্র্যান্ডটি গত সপ্তাহে নিশ্চিত করেছে যে, Neo 7-এর এই বিশেষ সংস্করণটি Snapdragon 8 Plus Gen 2 চিপসেট দ্বারা চালিত হবে। আর খন আইকো সোশ্যাল মিডিয়ায় ফোনটির ব্যাটারির আকার এবং চার্জিং ক্ষমতা প্রকাশ করেছে।

কোম্পানি প্রকাশ করলো iQOO Neo 7 Racing Edition-এর ব্যাটারির আকার ও চার্জিং সাপোর্টের বিবরণ

চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো-তে একটি পোস্টার শেয়ার করে নিশ্চিত করে সংস্থার পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, আইকো নিও ৭ রেসিং এডিশন শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। ডিভাইসটির সাথে থাকা ১২০ ওয়াট ফাস্ট চার্জারটি মাত্র ৮ মিনিটের মধ্যে এটিকে শূন্য থেকে ৫০ শতাংশ পর্যন্ত চার্জ করতে সক্ষম। পোস্টারে ফোনের নীচের অংশটি দেখা গেছে, যেখানে একটি সিম স্লট, একটি মাইক্রোফোন, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি স্পিকার গ্রিল উপস্থিত রয়েছে৷ তবে, নিও ৭ রেসিং এডিশন-এ ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকটি অনুপস্থিত থাকবে বলে মনে করা হচ্ছে।

জানিয়ে রাখি, iQOO Neo 7 Racing Edition-টি ইতিমধ্যেই V2232 মডেল নম্বর সহ টেনা (TENAA) এবং চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C)-এর মতো চীনা প্ল্যাটফর্মগুলি থেকে অনুমোদন লাভ করেছে৷ এই নয়া আইকো ফোনটির সার্টিফিকেশন তালিকাগুলি প্রকাশ করেছে যে, এটিতে ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

এই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট দ্বারা চালিত ডিভাইসটি ৮ জিবি / ১২ জিবি / ১৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ আসবে৷ ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩ (OriginOS 3) ইউজার ইন্টারফেসে রান করবে বলেও জানা গেছে।

ফটোগ্রাফির জন্য, iQOO Neo 7 Racing Edition-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে। আর সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। ফোনটি একটি আইআর (IR) ব্লাস্টার এবং একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অফার করবে।

উল্লেখ্য, Racing Edition মডেলটি iQOO Neo 7-সিরিজের তৃতীয় ফোন। চলতি মাসের শুরুতে, কোম্পানি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর সহ iQOO Neo 7 SE ফোনটি লঞ্চ করেছে এবং গত মাসে ডাইমেনসিটি ৯০০০ প্লাস-চালিত স্ট্যান্ডার্ড iQOO Neo 7 মডেলটি বাজারে উন্মোচিত হয়।

সঙ্গে থাকুন ➥