HomeMobilesলঞ্চের আগেই ফাঁস iQOO Neo 9 Pro-এর দাম, কাল বুক করলে স্পেশাল...

লঞ্চের আগেই ফাঁস iQOO Neo 9 Pro-এর দাম, কাল বুক করলে স্পেশাল ডিসকাউন্ট

iQOO Neo 9 Pro ভারতীয় বাজারে চলতি মাসেই লঞ্চ হতে চলেছে। আগামী ২২ ফেব্রুয়ারি এদেশে ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। ফোনটির একাধিক টিজার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এবং শীঘ্রই প্রি-অর্ডার শুরু হবে। তবে তার আগেই এখন iQOO Neo 9 Pro-এর দামের পাশাপাশি লঞ্চ অফার ফাঁস হয়ে গিয়েছে।

iQOO Neo 9 Pro-এর মূল্য এবং লঞ্চ অফার

টিপস্টার মুকুল শর্মা এক্স (সাবেক টুইটারে)-এ আইকো নিও ৯ প্রো-এর মূল্য শেয়ার করেছেন। তিনি দাবি করেছেন যে, এই ফোনের ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ৩৭,৯৯৯ টাকার প্রারম্ভিক দামে লঞ্চ হবে। টিপস্টার এও জানিয়েছেন যে, এটি ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফারের সাথে ৩৪,৯৯৯ টাকার কার্যকরী মূল্যে পাওয়া যাবে। এই ছাড় সম্ভবত লঞ্চের সময় দেওয়া হবে।

ভারতে আইকো নিও ৯ প্রো-এর প্রি-বুকিং আগামীকাল (৮ ফেব্রুয়ারি) দুপুর ১২ টা থেকে শুরু হচ্ছে, প্রি-বুক করার জন্য আগ্রহী ক্রেতাদের ১,০০০ টাকা দিয়ে কে বুক করতে হবে, যা ফেরতযোগ্য৷ যারা এই হ্যান্ডসেটটি প্রি-বুক করবেন তারা ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট, লঞ্চের দিন বিভিন্ন অফার এবং দুই বছরের ওয়ারেন্টির সুবিধা পাবেন। ৩৫,০০০ টাকার কম মূল্যের সাথে, আইকো নিও ৯ প্রো সদ্য লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ১২আর-এর থেকে সস্তা হবে। প্রসঙ্গত, ওয়ানপ্লাসের লেটেস্ট ফোনটি এদেশে ইতিবাচক সাড়া পেয়েছে এবং মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে।

জানিয়ে রাখি, iQOO Neo 9 Pro ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর দ্বারা চালিত হবে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ফোনটিতে বড় ৫,১৬০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ১২০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের Sony IMX920 প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স উপস্থিত থাকবে।

RELATED ARTICLES

Most Popular