HomeMobilesকোয়ালকম ও মিডিয়াটেক উভয় কোম্পানির প্রসেসর সহ আসছে iQOO Neo 9s Pro

কোয়ালকম ও মিডিয়াটেক উভয় কোম্পানির প্রসেসর সহ আসছে iQOO Neo 9s Pro

আইকো চীনে Neo 9 সিরিজের নতুন মডেল হিসেবে iQOO Neo 9s Pro স্মার্টফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। ফোনটির চীনা এবং গ্লোবাল ভ্যারিয়েন্ট সম্প্রতি 3C সার্টিফিকেশন এবং গুগল প্লে কনসোল (Google Play Console)-এর লিস্টিংয়ে দেখা গেছে। সংস্থা এখনও কিছু না বললেও, এখন একটি সূত্র থেকে iQOO Neo 9s Pro-এ ব্যবহৃত চিপসেটের নাম প্রকাশ্যে এসেছে।

iQOO Neo 9s Pro-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

আইকো নিও 9এস প্রো-এর চীনা ভ্যারিয়েন্টটি সম্প্রতি V2339FA মডেল নম্বর সহ চায়না কম্পালসারি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম, ওয়েইবো-এ এক টিপস্টার প্রকাশ করেছেন যে আইকো এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর ব্যবহার করবে।

জানিয়ে রাখি, ফ্ল্যাগশিপ কোয়ালকম চিপসেটটি ইতিমধ্যেই আইকো 12 5জি সহ অনেক স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে। 3C নিশ্চিত করেছে যে, আইকো নিও 9এস প্রো 120 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির ডিসপ্লে, ক্যামেরা এবং ডিজাইন সহ অন্যান্য স্পেসিফিকেশনস্ট্যান্ডার্ড আইকো নিও 9 প্রো-এর মতোই হবে বলে মনে করা হচ্ছে। তবে গুগল প্লে কনসোল প্রকাশ করেছে যে, আইকো নিও 9এস প্রো-এর গ্লোবাল ভ্যারিয়েন্টে মিডিয়াটেক প্রসেসর মিলবে।

নির্দিষ্ট করে বললে, iQOO Neo 9s Pro গ্লোবাল MediaTek Dimensity 9300 প্রসেসরে চলবে। আইকো ভিন্ন চিপসেট সহ চীন এবং গ্লোবাল মার্কেটে স্ট্যান্ডার্ড iQOO Neo 9 Pro লঞ্চ করেছে। ফোনটির চীনা ভ্যারিয়েন্টে MediaTek Dimensity 9300 প্রসেসর রয়েছে। সেখানে, গ্লোবাল ভার্সন Qualcomm Snapdragon 8 Gen 2-এর সাথে এসেছে। iQOO Neo 9s Pro-এ 1.5K রেজোলিউশনের ডিসপ্লের উপস্থিতি নিশ্চিত করা গিয়েছে।

RELATED ARTICLES

Most Popular