5G ফোন কেনার সেরা সময়, ১০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনুন এই স্মার্টফোন

Avatar

Published on:

iQOO Z6 Pro 5G Festival offer

ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল Amazon আগামী ২৩শে সেপ্টেম্বর থেকে তাদের সাইটে ‘Great Indian Festival’ নামের একটি বার্ষিকী সেলের আয়োজন করতে চলেছে। তবে আলোচ্য সেলটি শুরু হওয়ার আগেই ‘Kickstarter Deal’ নামের একটি বিশেষ অফার লাইভ করলো ই-কমার্স সাইটটি। যার দৌলতে বাম্পার ডিসকাউন্ট ও নানাবিধ আকর্ষণীয় অফারের সাথে iQOO ব্র্যান্ডের একটি জনপ্রিয় 5G হ্যান্ডসেটকে সস্তায় কিনে নিতে পারবেন আপনারা। আজ্ঞে হ্যাঁ, এই সেলে iQOO Z6 Pro 5G স্মার্টফোন কম দামে পাওয়া যাচ্ছে। আলোচ্য মিড-রেঞ্জের মডেলটিকে – কুপন ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক অফার সমেত প্রায় ১৪,৭০০ টাকা ছাড়ের সাথে পকেটস্থ করে নেওয়া যাবে। তবে আগেই বলে দিই এই অফারটি মাত্র ৭দিনের জন্যই বৈধ থাকছে। তাই দেরি না করে চলুন তাহলে Amazon -এর Kickstarter Deal চলাকালীন iQOO Z6 Pro 5G স্মার্টফোনের সাথে কী কী অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক এবার।

Amazon KickStarter Deal -এ iQOO Z6 Pro 5G স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের বিশদ

অ্যামাজন ঘোষিত কিক-স্টার্টার ডিলের অংশ হিসাবে আইকো জেড৬ প্রো ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে এখন ২৩,৯৯৯ টাকা মূল্যে বিক্রি করা হচ্ছে। আর অফারের কথা বলে, আলোচ্য মডেলটিকে আপনারা ২,০০০ টাকার কুপন ডিসকাউন্ট সহ কিনতে পারেন৷ এছাড়াও, পেমেন্টের সময় SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ফ্লাট ১,৭৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া স্মার্টফোন কিনলে ১০,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে, ফোনটিকে ১৩,০৪৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন আপনারা। তবে আবারো বলে দিই, এই অফারটি আগামী ৭দিন পর্যন্তই জন্য বৈধ থাকবে। উক্ত ৫জি হ্যান্ডসেট ফ্যান্টন ডস্ক এবং লিজিয়ন স্কাই কালার অপশনে এসেছে।

iQOO Z6 Pro 5G স্পেসিফিকেশন

ডুয়েল-সিমের (ন্যানো) আইকো জেড৬ প্রো ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৪৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৪ পিক্সেল) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ (Funtouch OS 12) কাস্টম স্কিনে রান করে। আর স্টোরেজ হিসাবে ডিভাইসে ১২ জিবি পর্যন্ত LPDDR4x র‍্যাম এবং সর্বাধিক ২৫৬ জিবি UFS 2.2 রম মিলবে।

ফটোগ্রাফির জন্য, iQOO Z6 Pro 5G -তে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। অন্যদিকে সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ডিভাইসে এফ/২.০ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা মিলবে।

আইকো আনীত এই ৫জি ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। সেন্সর হিসাবে এতে – অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, ম্যাগনেটোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর অন্তর্ভুক্ত। নিরাপত্তার জন্য উক্ত মডেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Z6 Pro স্মার্টফোনে ৬৬ ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এর পরিমাপ ১৫৯.৬x৭৩.৫x৮.৪৯ মিমি এবং ওজন ১৮৭ গ্রাম।

সঙ্গে থাকুন ➥