মাত্র 4500 টাকায় Nokia-র ফোল্ডিং ফোন, দুটি ডিসপ্লে সহ পাবেন ডুয়েল 4G সিম সাপোর্ট

Avatar

Published on:

Nokia 2660 Flip 4G Discount Offer

Nokia একসময় মোবাইল ফোনের বাজারে রাজত্ব করত। তবে এখন চীনা ব্র্যান্ডদের দাপটে অনেক মার্কেট শেয়ার হারিয়েছে ফিনল্যান্ডের সংস্থাটি। এখন এইচএমডি গ্লোবাল নোকিয়া ব্র্যান্ডিংয়ের ফোন বাজারে আনে। আর এই মুহূর্তে আপনি যদি নোকিয়ার কোনো সস্তা ফোল্ডেবল স্মার্টফোন কিনতে চান তাহলে ৪৫০০ টাকার কাছাকাছি খরচ করতে হবে। আমরা কথা বলছি Nokia 2660 Flip 4G সম্পর্কে।

এই স্টাইলিস ডিজাইনের ফোনটি আপনাকে পুরোনো দিনের স্মৃতি ফিরিয়ে আনবে। প্রয়োজনীয় নোটিফিকেশনগুলি দেখার জন্য Nokia 2660 Flip 4G ডিভাইসটির বাইরে সেকেন্ডারি ডিসপ্লে উপস্থিত। আবার এতে ক্লাসিক কীপ্যাড ও বড় প্রাইমারি ডিসপ্লে পাওয়া যাবে।

Nokia 2660 Flip 4G এখন কিনুন ডিসকাউন্টে

নোকিয়া ২৬৬০ ফ্লিপ ৪জি ডিভাইসটির ভারতীয় বাজারে দাম ৫,৮৯৯ টাকা। তবে অ্যামাজনে ২৪ শতাংশ ছাড়ের পরে ফোনটি কেনা যাবে ৪,৪৯৯ টাকায়। আবার এইচএসবিসি ক্যাশব্যাক কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৫% ডিসকাউন্ট দেওয়া হবে। ফোনটি পাওয়া যাবে গ্রীন, ব্ল্যাক, ব্লু, রেড ও পপ পিঙ্ক কালারে।

Nokia 2660 Flip 4G এর স্পেসিফিকেশন ও ফিচার

Nokia 2660 Flip 4G ফিচার ফোনে রয়েছে বড় বাটনসহ কীপ্যাড এবং ২.৮ ইঞ্চি কালার ডিসপ্লে। এতে রিয়ার ক্যামেরা ছাড়াও রয়েছে এমপিথ্রি প্লেয়ার ও গেমস। এই ফোনে আপনি ক্লাসিক স্নেক গেমও খেলতে পারবেন। ডিভাইসটির ওজন মাত্র ১২৪ গ্রাম এবং এতে মাইক্রোএসডি কার্ড লাগানোর অপশনও রয়েছে। আবার Nokia 2660 Flip 4G হ্যান্ডসেটে ওয়্যারলেস এফএম রেডিও উপস্থিত। এতে দুটি ফোরজি সিম ব্যবহার করা যাবে।

সঙ্গে থাকুন ➥