কোনো চিন্তা ছাড়াই কিনুন Nothing Phone (2), ভারতে তৈরি হচ্ছে একাধিক সার্ভিস সেন্টার

Avatar

Published on:

nothing-opening-of-its-first-exclusive-service-center-in-india

কার্ল পেই পরিচালিত ব্র্যান্ড Nothing, ভারতের বেঙ্গালুরু শহরে তাদের প্রথম এক্সক্লুসিভ সার্ভিস সেন্টার খোলার ঘোষণা করল আজ। এই সার্ভিস সেন্টারটি আগামী মাস অর্থাৎ আগস্ট থেকে জনসাধারণের জন্য খুলে দেওয়া হবে। মনে করা হচ্ছে, আপকামিং Nothing Phone (2) মডেলকে এদেশে ঘোষণার পর গ্রাহকদের মধ্যে যে ক্রমবর্ধমান চাহিদা তৈরী হতে পারে তা মেটানোর উদ্দেশ্যেই মূলত সার্ভিস সেন্টার খোলার পরিকল্পনা করছে ব্র্যান্ডটি৷ প্রসঙ্গত Nothing সংস্থার পক্ষ থেকে আরো জানানো হয়েছে যে, গ্রাহকদের প্রোডাক্ট সম্পর্কিত সমস্যা বা জিজ্ঞাসা মেটানোর পাশাপাশি উৎকর্ষমানের পরিষেবা প্রদানের জন্য তারা তাদের কাস্টমার সার্ভিস টিম বাড়ানোর সিদ্ধান্তও নিয়েছে।

Nothing ভারতে তাদের প্রথম এক্সক্লুসিভ সার্ভিস সেন্টার খুলতে চলেছে অগাস্ট মাসে

ভারতে, নাথিংয়ের এক্সক্লুসিভ সার্ভিস সেন্টারটি কাস্টমার সাপোর্ট এবং বিক্রয়োত্তর পরিষেবা প্রদান করবে বলে নিশ্চিত করা হয়েছে। আর জুলাইয়ের মধ্যে সংস্থাটি তাদের বেসিক / পার্টনার সার্ভিস সেন্টারের সংখ্যা ২৩০ থেকে ৩০০ -তে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে। যার পর সারা দেশের মোট ১৯,০০০টি পিন কোড কভার করতে সমর্থ হবে কার্ল পেইয়ের সংস্থাটি।

এদিকে, আগামী মাসে নাথিংয়ের এক্সক্লুসিভ সার্ভিস সেন্টার চালু করার মাধ্যমে গ্রাহকদের জন্য পর্যায়ক্রমিক পরিষেবা ক্যাম্পের আয়োজন করা হবে বলে জানানো হয়েছে, যা তাদের প্রোডাক্ট সংক্রান্ত সহায়তার জন্য একটি ডেডিকেটেড প্ল্যাটফর্ম প্রদান করবে। উপরন্তু, গ্রাহকেরা অ্যাক্সিডেন্টাল / লিকুইড ড্যামেজের জন্য অ্যাক্সেসরিজ, কেয়ার প্যাক এবং ওয়ারেন্টি আপগ্রেড প্যাক কেনার সুযোগ পাবেন এই সার্ভিস সেন্টার থেকেই।

আরো জানা যাচ্ছে যে, ২০২৩ সালের চতুর্থ কোয়ার্টারের মধ্যে ভারতের পাঁচটি বড় শহরে আরও পাঁচটি এক্সক্লুসিভ সার্ভিস সেন্টার স্থাপন করতে পারে নাথিং৷ শুধু তাই নয়, সংস্থাটি ২০২৪ সালের মধ্যে দেশের বিভিন্ন শহরে ২০টি অ্যাডিশনাল সেন্টার খোলার পরিকল্পনা করছে। এছাড়া খবর এসেছে যে, ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশের একাধিক শহরে ‘নাথিং ড্রপস’ এবং ‘পপ-আপ স্টোর’ চালু করার কথাও ভাবছে কার্ল পেই। এক্ষেত্রে জানিয়ে রাখি, আগামী ১৪ই জুলাই বেঙ্গালুরুতে সন্ধ্যা ৭ টায় একটি নতুন পপ-আপ স্টোর খোলার প্রস্তুতি নিচ্ছে নাথিং। যেখান থেকে আপনারা আসন্ন নাথিং ফোন (২), নাথিং ইয়ার (২) -এর ব্ল্যাক কালার ভ্যারিয়েন্ট সহ অন্যান্য পণ্য কিনতে পারবেন।

প্রসঙ্গত, আগামীকাল অর্থাৎ ১১ই জুলাই ভারতে নাথিং ফোন (২) লঞ্চ করা হবে বলে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে। এক্ষেত্রে সংস্থাটি নিশ্চিত করেছে যে, আসন্ন এই ফ্ল্যাগশিপ মডেলে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED থাকবে। ডিভাইসটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর সহ আসবে। স্টোরেজ হিসাবে, ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি / ৫১২ জিবি রম ভ্যারিয়েন্ট অফার করতে পারে হ্যান্ডসেটটি। তদুপরি, ছবি তোলার জন্য এতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এগুলি – ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স হতে পারে। আবার ডিভাইসের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে। নিরাপত্তার প্রদানের জন্য আলোচ্য স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে হয়তো। আর পাওয়ার ব্যাকআপের জন্য Nothing Phone (2) -এ ৩৩ ওয়াট ওয়্যারড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি সমর্থিত ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে বলে দাবি করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥