Nothing Phone 1 এর উপর বছরের সেরা অফার, ৫ হাজার টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

Nothing Phone 1 Rs 5000 Discount on Flipkart

শীঘ্রই শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale । এই সেলে বিভিন্ন ব্র‌্যান্ডের ফোনের উপর বাম্পার ছাড় দেওয়া হবে। ইতিমধ্যেই এই সেলে Nothing Phone 1 ফোনের উপর কি কি অফার পাওয়া যাবে তা জানা গেছে। নার্থিং সম্প্রতি এই ফোনের দাম বাড়িয়েছিল। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ডিসকাউন্ট পাওয়ার কারণে ডিভাইসটি সস্তায় কেনা যাবে। জানা গেছে সেলে Nothing Phone 1 কে ডিল অফ দা ইয়ার বিভাগে অন্তর্ভুক্ত করা হবে।

Nothing Phone 1 এর উপর অফার

নাথিং ফোন ১ এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম লঞ্চের সময় রাখা হয়েছিল ৩২,৯৯৯ টাকা। তবে কিছুদিন আগে ফোনটির দাম বাড়িয়ে ৩৩,৯৯৯ টাকা করা হয়‌। কিন্তু ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এর এই ভ্যারিয়েন্টটি ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Nothing Phone 1 এর স্পেসিফিকেশন

ফটো ও ভিডিওগ্রাফির জন্য নাথিং ফোন ১ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS), ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) ও এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। আর দ্বিতীয়টি হল – ৫০ মেগাপিক্সেল Samsung JN1 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, যা এফ/২.২ অ্যাপারচার, ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) ও ম্যাক্রো মোড সাপোর্ট করে। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত।

নার্থিং ফোন ১ এসেছে কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষা ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) OLED ডিসপ্লের সাথে। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ প্রসেসর। সিকিউরিটির জন্য ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক নাথিংওএস (NothingOS) কাস্টম ইউজার ইন্টারফেসে চলে।

Nothing Phone 1 ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট কিউআই (Qi) ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে। ধুলো এবং জল প্রতিরোধের জন্য এটি IP53 রেটিং প্রাপ্ত। আবার এই ফোনটিতে উপস্থিত ডুয়েল স্টেরিও স্পিকার এবং তিনটি মাইক্রোফোন রয়েছে। এতে একটি গ্লিফ (Glyph) ইন্টারফেস দেওয়া হয়েছে, যা ব্যবহারকারীদের পৃথক কনট্যাক্ট এবং নোটিফিকেশনগুলির জন্য ফোনের পিছনের লাইট এফেক্টগুলি পার্সোনালাইস করতে দেয়।

সঙ্গে থাকুন ➥