অফার ছাড়াই সস্তায় কেনা যাবে! 16GB র‍্যাম ও 50MP ক্যামেরার ফোনের 3000 টাকা দাম কমাল OnePlus

Avatar

Published on:

OnePlus 11R 5G Price Cut

OnePlus 11R 5G Price Cut: ফ্ল্যাগশিপ সেগমেন্টে OnePlus-এর স্মার্টফোনগুলি যেমন জনপ্রিয়, তেমনই ক্রেতামহলে এদের মিড রেঞ্জার মডেলগুলিরও সমাদর কম নয়। যদিও ‘1’ লোগোযুক্ত ফোনগুলির দামের অঙ্কটা একটু বেশি হওয়ায়, চাইলেও সবসময় এগুলি কেনা সম্ভব হয়না। সেক্ষেত্রে আপনি যদি বহুদিন ধরে একটি OnePlus ফোন কিনবেন বলে মনস্থির করে থাকেন কিন্তু এই দামের কারণেই বারবার পিছপা হন, তাহলে আপনার জন্য আজ রয়েছে দারুন সুখবর! আসলে সম্প্রতি চীন ভিত্তিক স্মার্টফোন কোম্পানিটি OnePlus 12R 5G নামক প্রিমিয়াম স্মার্টফোন ভারতে লঞ্চ করেছে, আর এই ফোনের লঞ্চের সাথে সাথেই তারা আগের বছরের প্রিমিয়াম ফিচারওয়ালা স্মার্টফোন OnePlus 11R 5G-এর দাম কমিয়েছে। ফলত 100W SuperVOOC চার্জিং, Snapdragon 8+ Gen 1 চিপসেট, 50MP সনি ক্যামেরার মতো বৈশিষ্ট্যযুক্ত এই ডিভাইসের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই আগের চেয়ে কম দামে কেনা যাবে – কোনো অফার ছাড়াই। চলুন, আর বেশি কথা না বলে দেখে নিই OnePlus 11R 5G ফোনের নতুন দাম।

দাম কমল OnePlus 11R 5G-এর, কত টাকায় কিনবেন?

২০২৩ সালের ফেব্রুয়ারিতে মানে এক বছর আগে ওয়ানপ্লাস ১১আর ৫জি স্মার্টফোন দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়। এক্ষেত্রে এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৩৯,৯৯৯ টাকায় এবং ১৬ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ৪৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন এগুলি যথাক্রমে ৩৭,৯৯৯ টাকায় এবং ৪১,৯৯৯ টাকায় অর্থাৎ ৩ হাজার টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে। এক্ষেত্রে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-তেও দামের এই পতন লক্ষ্য করা যাবে।

উল্লেখ্য, অ্যামাজন থেকে এই ফোনটি কেনার সময় নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে ২ হাজার টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার পুরোনো ফোন বদলে নিলে মিলবে ৩৪,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস (শর্তাবলি প্রযোজ্য)। আপনি ওয়ানপ্লাস ১১আরের দুটি কালার ভ্যারিয়েন্ট – গ্যালাকটিক সিলভার এবং সোনিক ব্ল্যাক বিকল্প হিসেবে পাবেন।

OnePlus 11R 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১১আর ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪-ইঞ্চি ফুলএইচডি+ কার্ভড সুপার ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, যার সাথে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে পাবেন ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত (Sony IMX890 সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥