নতুন বছরের আনন্দ দ্বিগুণ করবে OnePlus Ace 3, দুর্ধর্ষ ফিচার্সের সঙ্গে 4 জানুয়ারি লঞ্চ

Avatar

Published on:

OnePlus Ace 3 launch date

ওয়ানপ্লাস এস সিরিজের পববর্তী স্মার্টফোন হিসাবে এবার চীনের বাজারে এন্ট্রি নিতে চলেছে OnePlus Ace 3। প্রাথমিকভাবে শোনা যাচ্ছিল যে, ডিসেম্বরের শেষের দিকে চীনে লঞ্চ হবে এটি। তবে, ব্র্যান্ডটি এখনও আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখ ঘোষণা করেনি। কিন্তু এখন এক টিপস্টার দাবি করেছেন যে, OnePlus Ace 3 লঞ্চের তারিখ কিছুটা পিছোনো হয়েছে। এমনকি, তিনি এই হ্যান্ডসেটের সম্ভাব্য লঞ্চের দিনক্ষণ প্রকাশ করেছেন। তার মতে, ফোনটি ২০২৪ সালের শুরুতে বাজারে পা রাখবে।

OnePlus Ace 3 সম্ভাব্য লঞ্চের তারিখ

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, ওয়ানপ্লাস এস ৩ চীনে আগামী ৪ জানুয়ারি লঞ্চ হতে পারে। যদি এটি সত্য হয়, তাহলে এটি হবে ২০২৪ সালের জন্য ওয়ানপ্লাসের প্রথম ফোন। এই হ্যান্ডসেটটি আনুষ্ঠানিকভাবে আগামী ২৩ জানুয়ারি ওয়ানপ্লাস ১২আর হিসেবে বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে বলে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে। গত কয়েক মাস ধরে একাধিক সূত্র মারফৎ ওয়ানপ্লাস এস ৩-এর অধিকাংশ স্পেসিফিকেশনই অনলাইনে ফাঁস হয়েছে।

বলা হচ্ছে, ডিজাইনের দিক থেকে ওয়ানপ্লাস এস ৩ সদ্য চীনে উন্মোচিত ওয়ানপ্লাস ১২-এর মতোই দেখতে হবে। এতে মেটাল ফ্রেম এবং গ্লাস ব্যাক থাকবে। আর ফোনটির সামনে ৬.৭৮ ইঞ্চির বিওই এক্স১ এলটিপিও কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে দেখা যাবে, যা ২,৭৮০ x ১,২৬৪ পিক্সেল (১.৫কে) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম (PWM) ডিমিং অফার করবে।

ওয়ানপ্লাস এস ৩-তে সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ ফ্ল্যাগশিপ প্রসেসর ব্যবহার করা হবে। চিপটি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত হবে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য, পিছনে ট্রিপল ক্যামেরা সিস্টেম থাকবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর অন্তর্ভুক্ত থাকবে।

প্রসঙ্গত, আগের প্রোটোটাইপগুলিতে ম্যাক্রো সেন্সরের পরিবর্তে একটি ৩২ মেগাপিক্সেলের ২x টেলিফটো লেন্স দেখা গিয়েছিল, তবে চূড়ান্ত মডেলটিতে ম্যাক্রো ক্যামেরা থাকবে বলেই মনে করা হচ্ছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য OnePlus Ace 3-এর সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Ace 3-এ শক্তিশালী ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। পরিশেষে, ফোনটি গ্রে, গোল্ড এবং ব্লু কালার অপশনে উপলব্ধ হবে।

সঙ্গে থাকুন ➥