HomeMobilesOnePlus Ace 3 Pro: এই প্রথম 6,000mah ব্যাটারির ফোন আনছে ওয়ানপ্লাস, থাকবে...

OnePlus Ace 3 Pro: এই প্রথম 6,000mah ব্যাটারির ফোন আনছে ওয়ানপ্লাস, থাকবে OLED স্ক্রিন, 100W চার্জিং

ওয়ানপ্লাস (OnePlus) তাদের Ace 3 সিরিজের অধীনে একটি নতুন মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে, যা খুব শীঘ্রই বাজারে পা রাখতে পারে। আসন্ন এই ডিভাইসটির নাম হল OnePlus Ace 3 Pro, যেটিকে নিয়ে ইতিমধ্যেই প্রযুক্তি মহলে জল্পনা শুরু হয়ে গেছে। আর এখন এক সুপরিচিত টিপস্টারের সৌজন্যে আসন্ন স্মার্টফোনের ক্যামেরা ও চিপসেট সহ আরও বেশকিছু গুরুত্বপূর্ণ বিবরণ সামনে এসেছে। OnePlus Ace 3 Pro কি কি অফার করতে চলেছে, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল OnePlus Ace 3 Pro ফোনের প্রধান স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম) পোস্টে জানিয়েছেন যে, ওয়ানপ্লাস এস ৩ প্রো মডেলে ১.৫কে রেজোলিউশন সহ লম্বা ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে এবং স্ক্রিনের ওপরে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে। এই সেন্সরটিকে সম্ভবত একটি পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে অন্তর্ভুক্ত করা হবে। অন্যদিকে, ফোনটির পিছনের অংশে ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে।

পারফরম্যান্সের জন্য, ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনটিতে ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরটি রয়েছে বলে শোনা যাচ্ছে। এর সাথেই টিপস্টার যোগ করেছেন যে, একটি বড় ব্যাটারি এই ডিভাইসটিকে শক্তি জোগাবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ওয়ানপ্লাসের এই হ্যান্ডসেটে একটি নতুন টেক্সচার্ড বডি দেখা যেতে পারে, ফলে ডিজাইনেও কিছু পরিবর্তন হচ্ছে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, এই মডেলটিতে ৫,৯৪০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যেটিকে সম্ভবত ৬,১০০ এমএএইচ হিসাবে বাজারজাত করা হবে।

উল্লেখ্য, OnePlus Ace 3 Pro ফোনের ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলি আগের একটি রিপোর্টের সাথে সামঞ্জস্যপূর্ণ। শোনা যাচ্ছে যে এই ফোনের স্ক্রিনটি চীনা ডিসপ্লেমেকার, বিওই (BOE) দ্বারা নির্মিত করা হবে এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিজিটাল চ্যাট স্টেশনও এর আগে এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট থাকবে বলে আভাস দিয়েছিলেন। OnePlus Ace 3 Pro খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। লঞ্চের আগে ফোনটির সম্পর্কে বিশদে জানতে আরও রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।

RELATED ARTICLES

Most Popular