OnePlus Ace 3 স্মার্টফোনের রিটেল বক্সের ছবি অনলাইনে ফাঁস হল, থাকবে 6100mah ব্যাটারি

ওয়ানপ্লাস ইতিমধ্যেই তাদের জনপ্রিয় Ace সিরিজের অধীনে স্ট্যান্ডার্ড OnePlus Ace 3 এবং OnePlus Ace 3V স্মার্টফোনগুলি লঞ্চ করেছে। আর সাম্প্রতিক বেশকিছু অনলাইন রিপোর্ট ইঙ্গিত করেছে যে এই লাইনআপে অন্তর্ভুক্ত আসন্ন OnePlus Ace 3 Pro স্মার্টফোনটি খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। ডিভাইসটির সম্পর্কে ইতিমধ্যেই একাধিক তথ্য সামনে এসেছে। আর এখন এর রিটেইল বক্সের ছবি অনলাইনে ফাঁস হয়ে গেছে, যা নিশ্চিত করেছে যে হ্যান্ডসেটটি Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটের সাথে আসবে। ফোনটি জুলাইয়ের প্রথম দিকে চীনে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। OnePlus Ace 3 Pro ফোনের প্যাকেজিং বক্স থেকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus Ace 3 Pro ফোনের রিটেইল বক্সের ছবি ফাঁস

ওয়ানপ্লাস এস সিরিজের ফোনগুলি তাদের শক্তিশালী পারফরম্যান্সের জন্য পরিচিত, যদিও ক্যামেরা বিভাগে এগুলি ততটাও উন্নত নয়। এখন আসন্ন ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনের প্যাকেজিং বক্সের লাইভ ইমেজ সামনে এসেছে। ছবি অনুযায়ী, ফোনটি ওয়ানপ্লাসের সিগনেচার লাল রঙের প্যাকেজিং বক্সের সাথে আসবে এবং এই বাক্সের লেবেলটি ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটের উপস্থিতি নিশ্চিত করেছে।

OnePlus Ace 3 Pro

সাধারণত, এন্ট্রি-লেভেল বা মিড-রেঞ্জের ফোনগুলিতে বিশাল ব্যাটারি থাকে, তবে কোম্পানি OnePlus Ace 3 Pro ফোনের সাথে কিছু ভিন্ন পরিকল্পনা করছে বলে মনে করা হচ্ছে। শক্তিশালী Snapdragon 8 Gen 3 চিপসেট থাকা সত্ত্বেও, এই হ্যান্ডসেটটি বিশাল ৬,১০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এই বড় ব্যাটারিটি কনটেম্পোরারি অ্যামপেরেক্স টেকনোলজি কো লিমিটেড (CATL) দ্বারা তৈরি করা হবে বলে শোনা যাচ্ছে।

জানিয়ে রাখি, আগের বেশকিছু ওয়ানপ্লাস ফোনের মতো OnePlus Ace 3 Pro ফোনটিও ডুয়েল-সেল ব্যাটারি সহ আসবে, যেগুলির প্রতিটি সেলের ২,৯৭০ এমএএইচ ক্ষমতা থাকবে, এর মোট রেটেড ভ্যালু ৫,৯৪০ এমএএইচ এবং টিপিক্যাল ভ্যালু হবে ৬,১০০ এমএএইচ।