HomeMobilesOnePlus Ace 3 Pro হবে এই ফিচার সহ বিশ্বের প্রথম ফোন, 6100mah...

OnePlus Ace 3 Pro হবে এই ফিচার সহ বিশ্বের প্রথম ফোন, 6100mah ব্যাটারি সহ থাকবে 100W চার্জিং সাপোর্ট

OnePlus Ace 3 Pro বিশ্বের প্রথম স্মার্টফোন হবে যাতে ৬,১০০ এমএএইচ হাই-ডেন্সিটি ব্যাটারি থাকবে। এর ব্যাটারি প্রযুক্তি নেওয়া হচ্ছে জনপ্রিয় ব্যাটারি নির্মাতা প্রতিষ্ঠান সিএটিএল (কনটেম্পোরারি অ্যামপেরেক্স টেকনোলজি কোম্পানি লিমিটেড) থেকে।

OnePlus Ace 3 Pro ফোনের জন্য ফ্যানেরা অনেকদিন ধরে অপেক্ষা করে আছে। তবে এই অপেক্ষা এবার শেষ হতে চলেছে। কারণ জুলাই মাসেই এই ফোন লঞ্চ করতে চলেছে। এটি ওয়ানপ্লাস এস ৩ সিরিজের তৃতীয় ফোন হবে। এর আগে সংস্থাটি এই সিরিজের অধীনে OnePlus Ace 3 এবং Ace 3V লঞ্চ করেছে। গত কয়েকমাস ধরেই এই সিরিজের প্রো ভ্যারিয়েন্ট নিয়ে তুমুল আলোচনা চলছে। তবে সম্প্রতি সংস্থার তরফে জানানো হয়েছে OnePlus Ace 3 Pro আগামী মাসেই বাজারে আসছে। পাশাপাশি টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এই ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এনেছেন।

OnePlus Ace 3 Pro আসছে ডুয়েল সেল ব্যাটারির সাথে

টিপস্টারের মতে, আসন্ন ওয়ানপ্লাস এস ৩ প্রো বিশ্বের প্রথম স্মার্টফোন হবে যাতে ৬,১০০ এমএএইচ হাই-ডেন্সিটি ব্যাটারি থাকবে। এর ব্যাটারি প্রযুক্তি নেওয়া হচ্ছে জনপ্রিয় ব্যাটারি নির্মাতা প্রতিষ্ঠান সিএটিএল (কনটেম্পোরারি অ্যামপেরেক্স টেকনোলজি কোম্পানি লিমিটেড) থেকে। এর আগে জানা গিয়েছিল এই ফোনে ২,৯৭০ এমএএইচ রেটেড ভ্যালু সহ ডুয়াল সেল ব্যাটারি সেটআপ থাকবে।

মিলবে 100W ফাস্ট চার্জিং সাপোর্ট

ব্যাটারি ক্যাপাসিটির পাশাপাশি এর চার্জিং প্রযুক্তি সম্পর্কে জানা গেছে। ওয়ানপ্লাসের এই ফোনে ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এখনও পর্যন্ত বাজারে বড় ব্যাটারি এবং কম চার্জিং স্পিড বা ছোট ব্যাটারি এবং বেশি চার্জিং স্পিড সহ ফোন রয়েছে। তবে ওয়ানপ্লাস সে ধারণে বদলে দিতে চলেছে।

OnePlus Ace 3 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, OnePlus Ace 3 Pro ফোনে 1.5K রেজোলিউশন সহ একটি ৬.৭৮-ইঞ্চি কার্ভড এজ OLED LTPO ডিসপ্লে দেওয়া হতে পারে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। ফোনটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১ টিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। প্রসেসর হিসেবে এতে স্ন্যাপড্রাগন ৮ জন ৩ চিপসেট দেখা যাবে।

ফটোগ্রাফির জন্য, ওয়ানপ্লাসের এই স্মার্টফোনে ৫০-মেগাপিক্সেল ওআইএস প্রাইমারি ক্যামেরা, ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর থাকবে। ফোনটি গ্লাস, লেদার এবং সিরামিক ব্যাক সহ পাওয়া যেতে পারে।

RELATED ARTICLES

Most Popular