OnePlus Nord 3 5G ভারতে ১৬ জিবি র‌্যাম ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম দেখে নিন

Avatar

Published on:

OnePlus Nord 3 5G launched in india price starting rs 33999 specifications sale date

OnePlus আজ তাদের Nord Summer Launch ইভেন্টের আয়োজন করেছিল, যেখানে দুটি নর্ড ফোনের উপর থেকে পর্দা সরানো হয়। এগুলি হল OnePlus Nord 3 5G ও Nord 3 CE 5G। এরমধ্যে OnePlus Nord 3 5G ফোনটি OnePlus Nord 2 এর উত্তরসূরী হিসেবে এসেছে। এর এতে পাওয়া যাবে অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর। আসুন OnePlus Nord 3 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনের দাম (OnePlus Nord 3 5G Price)

ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৩৩,৯৯৯। আর এর ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা।

আগামী ১৫ জুলাই Amazon, OnePlus অনলাইন স্টোর থেকে OnePlus Nord 3 5G ফোনের সেল শুরু হবে।‌ ক্রেতারা নির্বাচিত ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার এর সাথে বিনামূল্যে Nord Buds দেওয়া হবে।

OnePlus Nord 3 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

OnePlus Nord 3 5G ফোনে আছে ৬.৭৩ ইঞ্চি ১.৫কে রেজোলিউশনের অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১,৪৫০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। আইকনিক অ্যালার্ট স্লাইডার সহ আসা এই ডিভাইসে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR5) দেওয়া হয়েছে। এর সাথে ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এতে ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে। আবার তাপ নিয়ন্ত্রণের জন্য OnePlus Nord 3 5G ফোনে ভিসি কুলিং চেম্বার পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস কাস্টম স্কিনে চলবে।

এদিকে ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির রিয়ার ক্যামেরা ৪কে ভিডিও রেকর্ড করতে পারে।

এছাড়া ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনে ডলবি অ্যাটমোস সাপোর্ট সহ স্টেরিও স্পিকার,আইআর ব্লাস্টার ও এনএফসি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥