Nord সিরিজের নতুন 5G ফোন নিয়ে হাজির OnePlus, ফাস্ট চার্জিং সহ পাবেন শক্তিশালী প্রসেসর

Avatar

Published on:

OnePlus Nord N30 SE 5G Launched

ওয়ানপ্লাস গত মাসে ভারতে ফ্ল্যাগশিপ OnePlus 12 এবং সাব-ফ্ল্যাগশিপ OnePlus 12R লঞ্চ করেছে। কোম্পানি এবার সাশ্রয়ী মূল্যে নতুন স্মার্টফোন বাজারে আনার দিকে মনোযোগী হয়েছে। চুপিসারে বিশ্ববাজারে একটি এন্ট্রি-লেভেল ফোন লঞ্চ করেছে ব্র্যান্ডটি। নয়া মডেলটি হল OnePlus Nord N30 SE 5G, যা ২০২২ সালে আত্মপ্রকাশ করা OnePlus Nord N20 SE-এর উত্তরসূরি। এটি বড় আপগ্রেডের সাথে এসেছে। এতে পাওয়ারফুল 5G প্রসেসর এবং হাই রেজোলিউশলের ডিসপ্লে বিদ্যমান। চলুন ডিভাইসটির খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

OnePlus Nord N30 SE 5G-এর স্পেসিফিকেশন

সদ্য লঞ্চ হওয়া ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ৫জি হল ওপ্পো এ৭৯ ৫জি-এর রিব্যাজড ভার্সন। স্মার্টফোনটি ওপ্পো এ২ ৫জি নামেও পরিচিত। ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ৫জি-এর সামনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭২ ইঞ্চির ফুলএইচডি+ (২,৪০০ x ১,০৮০ পিক্সেল) কেন্দ্রীভূত পাঞ্চ-হোল এলসিডি ডিসপ্লে রয়েছে।

প্রসঙ্গত, আগের প্রজন্মের হ্যান্ডসেটটিতে ছোট ৬.৫৬ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ডিউ ড্রপ নচ অফার করে। নতুন নর্ড এন৩০ এসই ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর দ্বারা চালিত, যেখানে পূর্বসূরিতে ধীরগতির ফোর-জি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর রয়েছে। এছাড়া বাকি স্পেসিফিকেশনগুলি উভয় ডিভাইসেই কমবেশি একই।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord N30 SE 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সমন্বিত ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। এই হ্যান্ডসেটে ডুয়েল স্টেরিও স্পিকার এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord N30 SE 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ এখনও পর্যন্ত, OnePlus Nord N30 SE-এর মূল্য এবং উপলব্ধতা সম্পর্কে কিছু জানানো হয়নি। অনুমান, Nord N20 SE যে সব দেশে পাওয়া গিয়েছিল, নয়া ফোনটি সে সব বাজারেই আসবে।

সঙ্গে থাকুন ➥