পুজোর সমস্ত মুহূর্ত ফোনে ক্যামেরাবন্দি করুন স্টোরেজের চিন্তা ছাড়াই, 128 জিবি স্টোরেজে হাজির Oppo A18

Updated on:

Oppo A18 128 gb Storage Variant launched India

চলতি মাসেই বাজেট রেঞ্জে Oppo A18 ভারতে লঞ্চ হয়েছে৷ স্মার্টফোনটি MediaTek Helio G85 প্রসেসর, ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে, ৮+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। লঞ্চ হওয়ার কয়েকদিনের মধ্যেই, ওপ্পো ভারতে এই ফোনটির একটি নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট রিলিজ করেছে। Oppo A18 আগে শুধুমাত্র ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজে উপলব্ধ থাকলে, এবার ১২৮ জিবি স্টোরেজ ভার্সনে পাওয়া যাবে। আসুন ফোনটির দাম এবং বিস্তারিত তথ্য দেখে নেওয়া যাক।

Oppo A18-এর মূল্য এবং লভ্যতা

৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ওপ্পো এ১৮-এর নতুন ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা এবং এটি এখন ফ্লিপকার্টে কেনার জন্য উপলব্ধ। অন্যদিকে, বেস ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম মাত্র ৯,৯৯৯ টাকা।

Oppo A18-এর স্পেসিফিকেশন ও ফিচার

বাজেট-ফ্রেন্ডলি ওপ্পো এ১৮-এ বেশ কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য রয়েছে। এটি ৬.৫৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যা এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৭২০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর রয়েছে, যা ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। ওপ্পো এ১৮ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩.১ (ColorOS 13.1) কাস্টম স্কিনে রান করে৷

ফটোগ্রাফির জন্য, Oppo A18-এ ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে৷ এই ওপ্পো ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লট, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে।

কানেক্টিভিটির জন্য, Oppo A18 ৫জি সংযোগ, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.৩ এবং জিএনএসএস অফার করে। উল্লেখযোগ্যভাবে, ডিভাইসটি আইপি৫৪ (IP54) রেটিংয়ের সাথে এসেছে এবং পাওয়ার ব্যাকআপের জন্য, এতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥