HomeMobilesOppo A38 ফোনের সাথে লোভনীয় ডিল, 10 হাজার টাকার কমে 12 জিবি...

Oppo A38 ফোনের সাথে লোভনীয় ডিল, 10 হাজার টাকার কমে 12 জিবি র‌্যাম সহ 50 মেগাপিক্সেল ক্যামেরা

আপনি যদি নতুন স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, আর আপনার বাজেট যদি ১০,০০০ টাকার কম হয়, তাহলে আপনার জন্য বড় সুযোগ নিয়ে এসেছে Flipkart। কারণ, এখন Flipkart Mega June Bonanza Sale-এ আপনি কম দামে কিনতে পারবেন Oppo A38 ফোনটি। সেলের সময় এই ডিভাইসটি কিনলে আপনি পেয়ে যাবেন দুর্দান্ত ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফার। তবে, ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে আপনাকে অবশ্যই ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক বা এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে।

Oppo A38 ফোনের সাথে কি কি অফার দিচ্ছে Flipkart

Oppo A38 কেনার জন্য ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ৫ শতাংশ ক্যাশব্যাক। আর এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডে মিলবে ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। আবার, আপনি চাইলে সহজ ইএমআই-এর মাধ্যমেও এই ডিভাইসটি নিজের করে নিতে পারবেন। এছাড়াও এই ফোনের সাথে আপনি পেয়ে যেতে পারেন ৭,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। তবে, এই বোনাস নির্ভর করবে আপনার পুরনো ফোনের ব্র্যান্ড, অবস্থা এবং বিনিময়ে নীতির উপর। উল্লেখ্য, এই সেল চলবে, আগামী ১৯শে জুন পর্যন্ত।

বর্তমানে ফ্লিপকার্টে Oppo A38 বিক্রি হচ্ছে ৯,৯৯৯ টাকায়। এর উপর ৯৯৯ টাকা ডিসকাউন্ট দিচ্ছে ই-কমার্স সাইটটি।

Oppo A38 ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

Oppo A38 স্মার্টফোনে আছে ৭২০×১,৬১২ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর সর্বোচ্চ ব্রাইটনেস লেভেল হল ৭২০ নিট। ওয়াটার ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের স্ক্রিন-টু বডি রেশিও ৮৯.৯০ শতাংশ। এই ডিভাইসটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। আবার এতে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

Oppo A38 ফোনে প্রসেসর হিসেবে আছে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট। আর ফটোগ্রাফির জন্য এর পিছনের প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বিদ্যমান, যাতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স সহ ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এছাড়াও, সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

আর পাওয়ার ব্যাকআপের কথা বললে এই স্মার্টফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে। এই ডিভাইসের সাথে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ডুয়েল সিম সাপোর্ট, 4G ভলটিই, ওয়াই ফাই, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাকের মত কানেক্টিভিটি অপশন গুলিও দেওয়া হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, এই ডিভাইসটি গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গোল্ড কালার অপশনে উপলব্ধ।

RELATED ARTICLES

Most Popular