Oppo F23 5G Launch: ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ নতুন ফোন লঞ্চ করল ওপ্পো

Avatar

Published on:

Oppo F23 5G Launched in India

Oppo F23 5G প্রত্যাশা মতোই আজ ভারত লঞ্চ হল। এই মিড রেঞ্জে ফোনটি ২৫,০০০ টাকার কমে এদেশে এসেছে। Oppo F21s সিরিজের উত্তরসূরী হিসেবে আসা Oppo F23 5G ফোনে একাধিক আপগ্রেড দেখা যাবে। তবে এর ফিচারের সাথে গত মাসে ইউরোপে লঞ্চ হওয়া Oppo A98 5G এর ফিচারের মিল রয়েছে। নয়া এই ডিভাইসে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। Oppo F23 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo F23 5G এর দাম (Oppo F23 5G Price in India)

ভারতে ওপ্পো এফ২৩ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৪,৯৯৯ টাকা। এটি Oppo Store, ফ্লিপকার্ট ও অ্যামাজন থেকে কেনা যাবে। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – বোল্ড গোল্ড, কুল ব্ল্যাক।

লঞ্চ অফার হিসেবে, SBI, HDFC Bank, ICICI Bank এর কার্ডধারীরা Oppo F23 5G ফোন কেনার সময় অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। আবার কম্বো অফারে কম দামে পাওয়া যাবে Oppo Enco Air2i। আগামী ১৮ মে থেকে এর সেল শুরু হবে। আর আজ থেকেই এর প্রি-অর্ডার শুরু হচ্ছে।

ওপ্পো এফ২৩ ৫জি এর স্পেসিফিকেশন ও ফিচার (Oppo F23 5G Specifications and Features)

ওপ্পো এফ২৩ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭২ ইঞ্চির আইপিএস এলসিডি, যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করে। আবার এই ডিসপ্লে ৯১.৪ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

আর Oppo F23 5G এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ৪০এক্স পর্যন্ত জুম সহ ২ মেগাপিক্সেলের মাইক্রো লেন্স।পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ওপ্পোর দাবি, এই হ্যান্ডসেটটি ৫ মিনিটের চার্জে ছয় ঘন্টা পর্যন্ত কলিং টাইম, ২.৫ ঘন্টা ইউটিউব ভিডিও দেখতে হবে।

পারফরম্যান্সের জন্য Oppo F23 5G ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৮ জিবি ফিজিক্যাল + ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম প্রযুক্তি এবং ২৫৬ জিবি স্টোরেজ উপস্থিত। এটি লেটেস্ট ১৩ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) অপারেটিং সিস্টেমে রান করে। নয়া এই ফোনে ওপ্পোর সিগনেচার গ্লো ডিজাইন ল্যাঙ্গুয়েজ সহ অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট এবং স্ক্র্যাচ-প্রতিরোধী উপকরণ এবং আবরণও বর্তমান।

সঙ্গে থাকুন ➥