Oppo F23 5G ফোনের দাম, ছবি ও ফিচার ফাঁস, 64MP রিয়ার ক্যামেরা সহ থাকবে 32MP সেলফি ক্যামেরা

Avatar

Published on:

Oppo f23 5g price in india render specifications leaked ahead of launch

Oppo-র মিড-রেঞ্জ স্মার্টফোন Oppo F23 5G শিগগিরই ভারতে লঞ্চ হতে চলেছে। Oppo F21 5G-র উত্তরসূরি হিসেবে এই ফোনটি লঞ্চ হবে। টিপস্টার মুকুল শর্মা আজ আলোচ্য ফোনটির স্পেসিফিকেশন, রেন্ডার এবং দাম প্রকাশ করেছেন। ফলে লঞ্চের আগেই Oppo F23 5G-এর অনেক তথ্য জানা গেছে।

টিপস্টার দাবি করেছেন যে, Oppo F23 5G ডিভাইসটির দাম পড়বে ৩০ হাজার টাকার কম এবং এতে স্ন্যাপড্রাগন ৬৯৫ সিরিজের চিপসেট থাকবে। এছাড়া ফোনটিতে দেওয়া হবে ফাস্ট চার্জিং, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ১২০ হার্টজ ডিসপ্লে এবং পিছনে মাইক্রোলেন্স ক্যামেরা সেটআপ। টিপস্টার ঈশান আগরওয়ালও ডিভাইসটির ছবি শেয়ার করেছেন। 

Oppo F23 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

ওপ্পো এফ২৩ ৫জি ফোনে দেওয়া হবে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সঙ্গে আসবে। যদিও এর আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকতে পারে। আবার এতে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। বলা হচ্ছে, এই ডিভাইসটি বোল্ড গোল্ড এবং কুল ব্ল্যাক, এই দুটি কালার অপশনে আসবে।

ওপ্পো এফ২৩ ৫জি ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স এবং ২ মেগাপিক্সেল মাইক্রোলেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। 

Oppo F23 5G-এর দাম (সম্ভাব্য)

টিপস্টারের তরফে বলা হয়েছে, Oppo F23 5G ফোনের ভারতে দাম রাখা হবে ২৮,৯৯৯ টাকা। তবে এর নির্দিষ্ট লঞ্চের তারিখ এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥