দামে 25000 টাকা পর্যন্ত ছাড়, Oppo-র এই 5G ফোন না কিনলে লস, আছে 256GB স্টোরেজ ও আরও ফিচার

Avatar

Published on:

Oppo F23 5G Discount Offer

আপনি কি এই মুহূর্তে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আর এক্ষেত্রে আপনার প্রয়োজন 5G কানেক্টিভিটি এবং ভালো ক্যামেরা? তাহলে আপনার জন্য আজ রয়েছে দারুণ সুখবর – এই মুহূর্তে ভালো ক্যামেরা বিশিষ্ট স্মার্টফোন Oppo F23 5G-তে দুর্দান্ত ডিসকাউন্ট দিচ্ছে Amazon India। ছাড়ের পরিমাণ এতটাই বেশি যে যে, আপনি মাত্র ২,০০০ টাকা খরচ করে এই ফিচারে ঠাসা ফোনটি পকেটস্থ করতে পারবেন; এতে মিলবে অনেকটা স্টোরেজ ক্যাপাসিটিও। আসুন তবে আর দেরি না করে এই Oppo F23 5G মডেলে উপলব্ধ অফারসমূহ এবং এর মূল স্পেসিফিকেশনগুলি এক নজরে দেখে নিই।

২৫,০০০ টাকা ছাড়ে মিলছে Oppo-র 5G ফোন

মিডরেঞ্জ ওপ্পো এফ২৩ ৫জি ফোনের ডিভাইসের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ২৮,৯৯৯ টাকা, তবে অ্যামাজন ইন্ডিয়া এখন এটিকে ২৪,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত করেছে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আছে ব্যাঙ্ক অফারের সুবিধা, আপনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI), এইচডিএফসি (HDFC) এবং আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ২,৫০০ টাকা সাশ্রয় করতে পারবেন।

এক্ষেত্রে সবচেয়ে আশ্চর্যজনক এবং লাভদায়ক হল ওপ্পো এফ২৩ ৫জি-তে উপলব্ধ এক্সচেঞ্জ অফার। কারণ অ্যামাজন থেকে এই ফোনটি কেনার সময় পুরোনো ফোনের বদলে ২৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর কোনোভাবে সমস্ত অফার কাজে লাগাতে পারলে আপনি একেবারে জলের দরে এই স্মার্টফোন কিনতে পারবেন।

Oppo F23 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো এফ২৩ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুল-এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এই ফোনে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যেখানে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি বহন করবে। আবার ফটোগ্রাফির জন্য এই ওপ্পো ফোনে পাবেন ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। মানে ফিচারের দিক দিয়ে এটি আপনাকে কোনোভাবেই নিরাশ করবেনা!

সঙ্গে থাকুন ➥