ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চের আগেই ফাঁস Oppo Reno 11 সিরিজের খুঁটিনাটি, কী চমক থাকবে

Avatar

Published on:

Oppo reno 11 series full specifications leaked ahead of global launch

চীনে লঞ্চ হওয়ার পর, Oppo Reno 11 সিরিজের গ্লোবাল ভ্যারিয়েন্ট সম্পর্কে নানা গুরুত্বপূর্ণ তথ্য বিভিন্ন সূত্র মারফৎ প্রকাশ্যে আসতে শুরু করেছে। ইতিমধ্যেই লঞ্চের তারিখ, ডিজাইন এবং স্পেসিফিকেশন সামনে এসেছে। এবার আরও একটি রিপোর্ট Oppo Reno 11 লাইনআপের গ্লোবাল ভ্যারিয়েন্টগুলির ডিটেইলস তুলে ধরেছে। এদিকে, ওপ্পো তাদের মালয়েশীয় শাখার ওয়েবসাইটে ল্যান্ডিং পেজ লাইভ করে Reno 11 সিরিজের লঞ্চ নিশ্চিত করেছে। এমনকি, সেদেশে প্রি-বুকিংও শুরু হয়ে গেছে।

সামনে এল Oppo Reno 11 সিরিজের বিস্তারিত স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ১১ সিরিজে অন্তর্ভুক্ত রেগুলার ওপ্পো রেনো ১১ এবং ওপ্পো রেনো ১১ প্রো মডেলগুলি কালারওএস ১৪ (ColorOS 14) সফ্টওয়্যার ভার্সনের সাথে আসবে। রেনো ১১ প্রো-এ ৮০ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফ্ল্যাশ চার্জ সাপোর্ট থাকবে, তবে ওপ্পো রেনো ১১-এ ৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ মিলবে। স্মার্টফোনগুলি আগামী মাসের শুরুতে গ্লোবাল মার্কেটে আসতে চলেছে। মালয়েশিয়ায় লঞ্চের পরে, ভারত ও ইউরোপের মার্কেটেও প্রবেশ করবে। তবে চীনা এবং গ্লোবাল ভ্যারিয়েন্টে সামান্য পরিবর্তন দেখা যাবে।

উভয় মডেলের অন্যতম হাইলাইট হল দুর্দান্ত ক্যামেরা সেটআপ। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সমন্বিত প্রাইমারি ক্যামেরা সহ ৩২ মেগাপিক্সেলের টেলিফটো পোর্ট্রেট ক্যামেরা রেনো ১১ সিরিজ অভাবনীয় ভিজ্যুয়াল এবং অতুলনীয় ফটোগ্রাফির অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম। নির্দিষ্টভাবে বললে, ওপ্পো রেনো ১১-এ ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি৬০০ প্রাইমারি লেন্স, একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা লেন্স থাকবে।

অন্যদিকে, ওপ্পো রেনো ১১ প্রো ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি লেন্স, একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা সহ আসবে। দুটি স্মার্টফোনের সামনেই ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে।এর পাশাপাশি, স্মার্টফোনগুলি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) স্ক্রিন সহ আসবে।

Oppo Reno 11 মডেলটি ১,০৮০ x ২,৪১২ পিক্সেল এবং Pro ভ্যারিয়েন্ট ১,২৪০ x ২,৭৭২ পিক্সেল রেজোলিউশন অফার করে। নিরাপত্তার জন্য, Oppo Reno 11 সিরিজের উভয় ডিভাইসেই অপটিক্যাল আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান। Oppo Reno 11 MediaTek Dimensity 7050 প্রসেসর সহ আসবে, অন্যদিকে Oppo Reno 11 Pro-তে Dimensity 8200 চিপসেট থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Reno 11 মডেলটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৭ ওয়াট সুপারভুক (SUPERVOOC) ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করে। অন্যদিকে, Reno 11 Pro-তে মিলবে আরও শক্তিশালী ৮০ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি। Oppo Reno 11-এর পরিমাপ ১৬২.৪ x ৭৪.৩ x ৭.৯৯ মিলিমিটার এবং ওজন ১৮২ গ্রাম। আর উচ্চতর Oppo Reno 11 Pro মডেলটির পরিমাপ ১৬২.৪ x ৭৪.১ x ৭.৬৬ মিলিমিটার এবং ওজন ১৮১ গ্রাম। Reno 11 সিরিজের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ডুয়েল ন্যানো সিম স্লট, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, একটি আইআর (IR) ব্লাস্টার এবং ইউএসবি টাইপ-সি ২.০।

সঙ্গে থাকুন ➥