ছোট প্যাকেজে বড় ধামাকা, Poco C50 ভারত লঞ্চ হবে শীঘ্রই, অল্প দামে অসাধারণ ক্যামেরা

Avatar

Published on:

Poco C50 Launch in India November End

শাওমি (Xiaomi) অধীনস্থ বাজেট রেঞ্জে স্মার্টফোন ব্র্যান্ড পোকো ভারতের বাজারে তাদের নতুন Poco C50 হ্যান্ডসেট লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ শাওমির সাব-ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে, তারা নভেম্বরের শেষ সপ্তাহে এই স্মার্টফোনটি লঞ্চ করবে। এছাড়াও, আসন্ন ডিভাইসটির বাণিজ্যিক নামটিও নিশ্চিত করা হয়েছে। Poco C50 হ্যান্ডসেটটি গত জুন মাসে লঞ্চ হওয়া C40-এর উত্তরসূরি হিসেবে আসবে। যদিও, পূর্বসূরিটি ভারতের বাজারে আসেনি। Poco C31 ছিল এদেশে উন্মোচিত শেষ C-সিরিজ ফোন।

Poco C50 শীঘ্রই আসছে ভারতের বাজারে

পোকোর তরফ থেকে এখনও আসন্ন সি৫০-এর মূল স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়নি। কোম্পানি তাদের প্রেস রিলিজে জানিয়েছে যে, ডিভাইসটি হবে একটি ‘বাজেট ডিসরাপ্টার’ এবং একটি “ফুল প্যাকেজ” যা “স্টেলার ক্যামেরা পারফরম্যান্স, ইমারসিভ মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স” এবং “একটি মসৃণ ডিজাইনের সাথে দীর্ঘ ব্যাটারি লাইফ” প্রদান করবে।

প্রসঙ্গত অতীতের রিপোর্ট অনুসারে, পোকো সি৫০ আইএমইআই (IMEI) ডেটাবেস এবং গুগল প্লে সাপোর্টেড ডিভাইসগুলির তালিকায় দেখা গেছে। তালিকাগুলি থেকে বোঝা যায় যে, এটি রেডমি এ১প্লাস-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে।

যদি, Poco C50 প্রকৃতপক্ষে Redmi A1+এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আসে, তাহলে আশা করা যায় যে, ডিভাইসটিতে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল থাকবে, যা একটি ওয়াটারড্রপ নচ এবং এইচডি+ রেজোলিউশন অফার করবে। এটিতে একটি রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক হেলিও এ২২ চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে ২ জিবি/৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি বিল্ট-ইন স্টোরেজ যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, ফোনটির রিয়ার প্যানেলে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ০.০৮ মেগাপিক্সেলের সেন্সর সমন্বিত ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ১০ ওয়াট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। আসন্ন অফারটি অ্যান্ড্রয়েড ১২ (Go Edition)-এ চলবে।

সঙ্গে থাকুন ➥