Amazon Sale: এই হোলিতে Poco-র ‘চ্যাম্পিয়ন ফোন’ পাওয়া যাচ্ছে অর্ধেক দামে, Offer ছাড়লে লস!

Avatar

Updated on:

Poco C55 Discount Offer

বাজারে যতো দামী দামী ফোনই হাজির হোক না কেন, এন্ট্রি লেভেল সেগমেন্টের মানে কম দামের মডেলগুলির চাহিদা কিন্তু কমছেনা! সেক্ষেত্রে আপনি যদি কোনো কারণে এখন এমন (পড়ুন 10,000 টাকার কমে) একটি স্মার্টফোন কিনতে চান, এদিকে কম দাম হলেও আপনার চাই ভালো ফিচারও, তাহলে Amazon-এর Holi Sale থেকে Poco C55 অর্ডার করতে পারেন। এই ফোনটি এখন ই-কমার্স জায়ান্ট সংস্থাটির সৌজন্যে অর্ধেক দামে এমনকি 7 হাজার টাকার চাইতেও অনেক কমে পেয়ে যাবেন। আর ফিচার বলতে Poco C55-তে বড় ডিসপ্লে, বিশাল 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা ইত্যাদি অপশন মিলবে।

Poco C55-তে ব্যাপক ছাড়, কত দামে ফোনটি কেনার সুযোগ দিচ্ছে Amazon?

পোকো সি55 স্মার্টফোনটির 6 জিবি ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) 10,999 টাকা, কিন্তু বর্তমানে অ্যামাজনের অফারে এটি 54% ফ্ল্যাট ডিসকাউন্টে মাত্র 6,499 টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে তেমন কোনো ব্যাঙ্ক অফার নেই, তবে ন্যূনতম 315 টাকার ইএমআই স্কিম কাজে লাগানোর সুযোগ মিলবে।

এখানেই শেষ নয়, আপনি যদি পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই নতুন মডেলটি কেনার চেষ্টা করেন, তাহলে কার্যত 6,150 টাকা পর্যন্ত ফোন কেনার সময় এই কোম্পানির নতুন কানেকশন নেন। তবে মনে রাখতে হবে যে, এর জন্য যে ফোন বিনিময় করছেন তার বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড/মডেল ইত্যাদির ওপর এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে।

Poco C55-এর স্পেসিফিকেশন

পোকো সি55 ফোনে 60 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.71 ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি85 প্রসেসর, যার সাথে 6 জিবি পর্যন্ত র‍্যাম এবং 128 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে 5,000 এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥