128GB মেমরি, 50MP ক্যামেরা স্রেফ 7,499 টাকায়! Poco C65 সস্তায় কেনার সুযোগ শুধু এখানে

Avatar

Published on:

Poco C65 Discount Offer

পোকোর নতুন স্মার্টফোন, Poco C65 গত সপ্তাহে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। আর আজ ফোনটির সেল শুরু হয়েছে। Poco C65-এর অন্যতম আকর্ষণ MediaTek Helio G85 প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম। কর্নিং গরিলা গ্লাস থ্রি সহ ৯০ হার্টজ এলসিডি প্যানেল অফার করে ফোনটি। এছাড়াও, Poco C65-এ ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি শক্তি সরবরাহ করে। চলুন Poco C65-এর দাম, লঞ্চ অফার সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে Poco C65-এর দাম, লঞ্চ অফার এবং লভ্যতা

ভারতে পোকো সি৬৫ লঞ্চ হয়েছে ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে। দাম যথাক্রমে ৮,৪৯৯ টাকা, ৯,৪৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা। পোকো সি৬৫ এক্সক্লুসিভলি ফ্লিপকার্টে দুপুর ১২টা থেকে পাওয়া যাচ্ছে। প্যাস্টেল ব্লু এবং ম্যাট ব্ল্যাক কালার অপশনে বেছে নেওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে পোকো আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে সরাসরি ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দিচ্ছে।

Poco C65-এর স্পেসিফিকেশন এবং ফিচার

পোকো সি৬৫-এ ৬.৭৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ (১,৬০০ × ৭২০ পিক্সেল) রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, এবং কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন অফার করে। অতিরিক্ত স্টোরেজের জন্য ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে। পোকো সি৬৫ অ্যান্ড্রয়েড ১৩ নির্ভর মিউ ১৪ (MIUI 14) কাস্টম সফটওয়্যারে রান করে।ক্যামেরার ক্ষেত্রে, ফোনটির রিয়ার প্যানেলে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর, এআই লেন্স এবং এলইডি ফ্ল্যাশ আছে।

আর ফোনের সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Poco C65-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এই পোকো ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং অডিওর জন্য ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক মিলবে।

সঙ্গে থাকুন ➥