Poco-র এই 5G ফোনের দাম কমালো Flipkart, 15000 টাকা বাজেটে পাবেন ভালো ব্যাটারি, ডিসপ্লে ও ক্যামেরা

Avatar

Published on:

poco-x6-5g-gets-a-price-cut-on-flipkart-current-sale-check-cost-features-and-more

ভারতে বাজেট সেগমেন্ট এবং 5G কানেক্টিভিটিওয়ালা ফোনের চাহিদা দেখে এই বছরের শুরুতে Poco কোম্পানি Poco X6 5G নামক নতুন মডেল লঞ্চ করেছে। এই ফোনে 5G কানেক্টিভিটির সাথে 5100mAh ব্যাটারি, AMOLED ডিসপ্লে এবং 64MP ক্যামেরার মতো ফিচার আছে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে দামে কম (পড়ুন ১৫ হাজার টাকা বাজেটে) ফিচারে ভালো একটি ফোন কেনার পরিকল্পনা করেন, তবে ওই Poco-র মডেলটিই ভালো বিকল্প হতে পারে। আসলে এই মুহূর্তে Flipkart-এ ‘Big Upgrade Days Sale’ চলছে, যাতে Poco X6 5G স্মার্টফোনটি পুরো ৫ হাজার টাকা সস্তায় কেনা যাবে। সাথে থাকবে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও, যার ফলে এটি ১৫ হাজার টাকায় হাতে পেয়ে যাবেন।

মাস ঘুরতেই Poco X6 5G ফোনটি কম দামে বেচছে Flipkart

পোকো এক্স৬ ৫জি স্মার্টফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি সংস্করণটি এই বছরের গোড়ায় ২৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে ফ্লিপকার্টের অফারে এখন এটি ৫,০০০ টাকা ডিসকাউন্টে অর্থাৎ ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড পেমেন্টের জন্য কাজে লাগালে ৫% ক্যাশব্যাক পেতে পারেন৷

আবার, যদি পুরোনো ফোন বদলে নিয়ে এই পোকো ফোনটি কেনা হয়, তাহলে ১৫,৬৪৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেতে পারেন। মানে, সব মিলিয়ে মোটামুটি ১৫ হাজার টাকার চেয়ে কমে এটি কেনা যেতে পারে। উল্লেখ্য, পোকো এক্স৬ ৫জি-র মিরর ব্ল্যাক ও স্নো-স্টর্ম হোয়াইট – দুটি কালার ভ্যারিয়েন্ট উপলব্ধ।

Poco X6 5G-এর স্পেসিফিকেশন

পোকো এক্স৬ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, এটি কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশনও অফার করে। এদিকে পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,১০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। অন্যদিকে ফটোগ্রাফির জন্য পাবেন ৬৪ মেগাপিক্সেল ওআইএস (OIS) প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥