Poco X6, Poco X6 Pro ফাটাফাটি ফিচার ও চার বছরের সিকিউরিটি আপডেট সহ ভারতে লঞ্চ হল, দাম দেখে নিন

Avatar

Published on:

Poco X6 Poco X6 Pro launched India

Poco আজ ভারতে Poco X6 ও Poco X6 Pro ফোন দুটি লঞ্চ করেছে। এদের দাম শুরু হয়েছে ২১,৯৯৯ টাকা থেকে। স্পেসিফিকেশনের কথা বললে, মডেল দুটিতে ১৮০০ নিটস ব্রাইটনেস যুক্ত ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। Poco X6 ও Poco X6 Pro ফোন দুটি আসলে Redmi Note 13 Pro ও Redmi K70e এর রিব্র্যান্ডেড ভার্সন। আসুন এদের মূল্য ও সমস্ত ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Poco X6, Poco X6 Pro Price in India (পোকো এক্স৬ সিরিজের দাম)

পোকো এক্স৬ এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২১,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে যথাক্রমে ২৩,৯৯৯ টাকা ও ২৪,৯৯৯ টাকা। এটি মিরর ব্ল্যাক ও স্নোস্টর্ম হোয়াইট কালারে পাওয়া যাবে।

অন্যদিকে Poco X6 Pro এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৬,৯৯৯ টাকা ও ২৮,৯৯৯ টাকা। এটি স্পেকট্রি ব্ল্যাক, রেসিং গ্রে ও পোকো ইয়েলো কালার কালারে এসেছে।

আগামী ১৬ জানুয়ারি থেকে Poco X6 সিরিজের বিক্রি শুরু হবে। ফ্লিপকার্টে আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ২,০০০ টাকা ছাড় পাবেন।

Poco X6, Poco X6 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এক্স৬ ও পোকো এক্স৬ প্রো ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ১.৫কে পিক্সেল রেজোলিউশনের ফ্লাট ওলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ডলবি ভিশন সাপোর্ট করবে। গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ আসা এই ডিসপ্লে ১৮০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ডিভাইস দুটির পিছনে ডুয়েল টোনড ডিজাইন দেখা যাবে।

ক্যামেরার কথা বললে, Poco X6 সিরিজে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর পাঞ্চ হোল স্ক্রিনের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পারফরম্যান্সের জন্য Poco X6 হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮৩০০ এবং Poco X6 Pro মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। উভয় ফোন ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য বেস মডেলে ৬৭ ওয়াট চার্জিং সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে প্রো মডেলে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

জানিয়ে রাখি, Poco X6 Pro হল সংস্থার HyperOS চালিত প্রথম ভারতে লঞ্চ হওয়া ফোন। তবে স্ট্যান্ডার্ড মডেল অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিনে চলবে। দুটি ফোনই তিন বছর ধরে ওএস এবং চার বছর ধরে সিকিউরিটি আপডেট পাবে।

সঙ্গে থাকুন ➥