মাত্র 6999 টাকায় কিনুন Samsung এর 12 হাজার টাকার দুর্দান্ত ফোন, রয়েছে 5000mAh ব্যাটারি

Avatar

Published on:

Samsung Galaxy M04 Discount Offer

আপনি যদি ১০,০০০ টাকার কম দামে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটাই সঠিক সময় হতে পারে। ই-কমার্স জায়ান্ট Amazon এবং Flipkart, Samsung এর বাজেট স্মার্টফোনের উপর লোভনীয় অফার দিচ্ছে। এরফলে Samsung Galaxy M04 বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে। সমস্ত অফারের লাভ ওঠাতে পারলে আপনি মাত্র ৪৯৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন।

Samsung Galaxy M04 এর অফার

ফ্লিপকার্টে ৩৩ শতাংশ ছাড়ের পর Samsung Galaxy M04 এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট বিক্রি হচ্ছে ৭,৯৪৫ টাকায়। একই সঙ্গে অ্যামাজনে ২৯ শতাংশ ছাড়ের পর এটি বিক্রি হচ্ছে ৮৪৯৯ টাকায়।

কিন্তু অ্যামাজন Samsung Galaxy M04 ফোনে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারও দিচ্ছে, যা ফ্লিপকার্ট দিচ্ছে না। অ্যামাজন এইচএসবিসি ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ১৫০০ টাকা ছাড় দিচ্ছে। সেই সঙ্গে পুরনো ফোন এক্সচেঞ্জ করে ৮০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টও পাওয়া যাবে। 

Samsung Galaxy M04 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম০৪ এর ফিচারের কথা বললে, এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ অক্টা কোর প্রসেসর উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ৫০০০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে। ছবি তোলার জন্য এই ফোনে ১৩ মেগাপিক্সেল + ২ এমপি ডুয়াল ক্যামেরা সেটআপ এবং সেলফি তোলার জন্য ৫ এমপি ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এম০৪ এর সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। ডিসপ্লেটি এইচডি প্লাস রেজোলিউশন (৭২০ x ১৬০০ পিক্সেল) অফার করবে।

সঙ্গে থাকুন ➥