১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ কার্ভড ডিসপ্লে, Realme 10 Pro+ 5G এর মেগা এন্ট্রি ঘটছে

Avatar

Published on:

Realme 10 Pro Plus 5G launch Teased

রিয়েলমি ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, আগামী ৯ নভেম্বর ইন্দোনেশিয়ার লঞ্চ হবে Realme 10 4G। এটি Realme 10 সিরিজের প্রথম ফোন হিসেবে আসছে। তবে এই ফোনের সাথে Realme 10 Pro+ 5G -ও আসতে চলেছে। তবে ফোনটি চীনে আত্মপ্রকাশ করবে বলে টিজার প্রকাশ করা হয়েছে। টিজার পোস্টার অনুযায়ী, এতে কার্ভড ডিসপ্লে দেখা যাবে। যদিও এর লঞ্চের তারিখ এখনও জানায়নি রিয়েলমি।

Realme 10 Pro+ 5G – এর টিজার সামনে এল

রিয়েলমি আজ তাদের উইবো অ্যাকাউন্ট থেকে রিয়েলমি ১০ প্রো প্লাস ৫জি ফোনের একটি ছবি পোস্ট করেছে। এই ছবি দেখে বলা যায়, ফোনটি কার্ভড ডিসপ্লে প্যানেল সহ আসবে, যার উপরিভাগে মাঝবরাবর থাকবে পাঞ্চ হোল কাট আউট। কার্ভড ডিজাইন থাকার জন্য ফোনটি প্রিমিয়াম লুক দিচ্ছে।

উল্লেখ্য, কিছুদিন আগে Realme 10 Pro+ 5G কে চায়না টেলিকম সাইটে খুঁজে পাওয়া গিয়েছিল। এখান থেকে ডিভাইসটির স্পেসিফিকেশন সামনে এসেছে।

Realme 10 Pro+ 5G এর স্পেসিফিকেশন

জানা গেছে, রিয়েলমি ১০ প্রো প্লাস ৫জি ফোনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪১২ x ১০৮০ পিক্সেল) ডিসপ্লে। এতে অ্যামোলেড প্যানেল ব্যবহার করা হবে। এই ডিসপ্লে ৯০ হার্টজ বা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Realme 10 Pro+ 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ বা ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে দেওয়া হতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিন।

সঙ্গে থাকুন ➥