লোভনীয় অফারের সাথে সেল শুরু হচ্ছে Realme 11 Pro 5G এবং Realme 11 Pro+ 5G এর, কবে থেকে?

Avatar

Published on:

Realme 11 Pro 5G series early access sale date India

Realme সম্প্রতি নিশ্চিত করেছে যে তাদের আসন্ন ফোন Realme 11 Pro ৮ই জুন ভারতে লঞ্চ হবে৷ আসন্ন এই লাইনআপের অধীনে মোট দুটি ডিভাইস আত্মপ্রকাশ করবে, যথা – Realme 11 Pro 5G এবং Realme 11 Pro+ 5G৷ এক্ষেত্রে সংস্থার পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল যে, আলোচ্য স্মার্টফোনগুলির প্রি-অর্ডারকারীদের বিনামূল্যে একটি Realme Watch 2 Pro ওয়্যারেবল দেওয়া হবে। আর এখন Realme ঘোষণা করেছে যে, এই স্মার্টফোন সিরিজের আর্লি অ্যাক্সেস সেলে লোভনীয় ব্যাঙ্ক অফার পাওয়া যাবে।

Realme 11 Pro 5G সিরিজের আর্লি অ্যাক্সেস সেলের দিনক্ষণ ঘোষণা করলো সংস্থা

রিয়েলমির লেটেস্ট টুইট অনুসারে, রিয়েলমি ১১ প্রো ৫জি সিরিজের লঞ্চ ইভেন্টটি শেষ হওয়ার পর পরই ডিভাইসগুলির জন্য একটি আর্লি অ্যাক্সেস সেল হোস্ট করা হবে। এই বিশেষ সেলে ক্রেতারা উক্ত স্মার্টফোন দুটির দাম দেখে সেগুলিকে প্রি-বুক করতে পারবেন। আগ্রহীদের জানিয়ে রাখি, রিয়েলমি ১১ প্রো সিরিজের আর্লি অ্যাক্সেস সেলের উইন্ডোটি ৮ই জুন রাত ৮টা থেকে খুলে দেওয়া হবে। আর আপনারা মাত্র ২ ঘন্টা সময় পাবেন ফোনগুলি আগাম বুক করার জন্য।

অফারের কথা বললে, রেলমি ১১ প্রো ৫জি সিরিজের ফোনগুলিকে ক্রেতারা HDFC বা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে বুক করলে ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে যাদের এই ব্যাঙ্কগুলির কার্ড নেই, তাদের জন্য রিয়েলমি ১,৫০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেবে।

এই আর্লি অ্যাক্সেস সেলের অধীনে ফোনগুলি অর্ডার করলে ৪,৪৯৯ টাকা দামের Realme Watch 2 Pro স্মার্টওয়াচ বিনামূল্যে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। চলুন Realme 11 Pro এবং Realme 11 Pro+ স্মার্টফোন দুটির স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme 11 Pro 5G সিরিজের স্পেসিফিকেশন

রিয়েলমি ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে চীনের বাজারে রিয়েলমি ১১ প্রো এবং রিয়েলমি ১১ প্রো+ মডেল দুটিকে লঞ্চ করেছে। এক্ষেত্রে মনে করা হচ্ছে, ডিভাইস দুটির চীনা ও ভারতীয় ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনের মধ্যে খুব একটা ফারাক থাকবে না। অর্থাৎ আলোচ্য ফোন-দ্বয় ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে সহ আসবে। পারফরম্যান্সের জন্য এগুলিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট থাকবে। এগুলি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) কাস্টম স্কিনে রান করবে।

ভারতে সিরিজের স্ট্যান্ডার্ড মডেল অর্থাৎ Realme 11 Pro মোট তিনটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। যথা- ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। অন্যদিকে, Realme 11 Pro+ স্মার্টফোনটি ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে সাথে।

ক্যামেরা সেটআপের ক্ষেত্রে ফোন দুটির মধ্যে স্বতন্ত্রতা লক্ষণীয়। যেমন Realme 11 Pro স্মার্টফোনের চীনা ভ্যারিয়েন্টে ১০০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে ১৬-মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরাও মিলবে। অন্যদিকে, Realme 11 Pro+ -তে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ২০০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২-মেগাপিক্সেল ম্যাক্রো শুটার সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এটি ৩২-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, উভয় ডিভাইসেই ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এক্ষেত্রে Realme 11 Pro মডেলটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে এবং ‘Pro+’ ফোন আরও বেশি অর্থাৎ ১০০ ওয়াট ফাস্ট চার্জিং ক্ষমতা সহ এসেছে। এছাড়া আলোচ্য সিরিজে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥