Realme Rolex Edition: আভিজাত্যে নজর কাড়বে সবার, ব্লু লেদারের চোখধাঁধানো ফোন আনছে রিয়েলমি

Updated on:

Realme 12 Pro+ Rolex Edition Teased

রিয়েলমি বর্তমানে তাদের পরবর্তী নম্বর সিরিজের অধীনে ব্র্যান্ড-নিউ Realme 12 Pro এবং Realme 12 Pro+ লঞ্চের প্রস্তুতি নিচ্ছে৷ Pro মডেলগুলির বাজারে আসার আগে, রিয়েলমি অনুরাগী ও স্মার্টফোন প্রেমীদের মধ্যে Realme 12 Pro সিরিজকে নিয়ে উত্তেজনা দ্বিগুণ করতে স্মার্টফোন ব্র্যান্ডটি বিশ্বখ্যাত লাক্সারি ওয়াচ ব্র্যান্ড রোলেক্স (Rolex)-এর সঙ্গে জুটি বেঁধে টিজার প্রকাশ করতে শুরু করেছে।

সামনে এল Realme 12 Pro+ Rolex Edition টিজার

চীনা ব্র্যান্ডটি রিয়েলমি ১২ প্রো প্লাস মডেলের একটি কাস্টম ভ্যারিয়েন্ট তৈরি করছে বলে জানা গেছে, যার পিছনে ব্লু লেদার এবং গোল্ড অ্যাকসেন্ট দেখা যাবে। রিয়েলমি প্রাথমিকভাবে লাক্সারি ওয়াচ ডিজাইনার অলিভিয়ার সেভিওর সাথে তাদের পার্টনারশিপের বিষয়টি প্রকাশ করেছে এবং তাদের সোশ্যাল মিডিয়া পোস্টে একটি ক্রাউন ইমোজি ব্যবহার করা হয়েছে, যা রোলেক্স লোগোর কথা মনে করিয়ে দেয়।

এদিকে, ফাঁস হওয়া টিজার ইমেজে রোলেক্স অয়েস্টার পারপেচুয়াল ডেটজাস্ট (Rolex Oyster Perpetual Datejust) ওয়াচটিকে ফোনের সাথে দেখা গেছে। ছবিতে এই ঘড়িটি ২৮ তারিখটি প্রদর্শন করেছে, যা দেখে অনুমান করা হচ্ছে রিয়েলমি ১২ প্রো সিরিজটি সম্ভবত আগামী ২৮ জানুয়ারি বাজারে আত্মপ্রকাশ করতে পারে। লাক্সারি কোলাবরেশনের পাশাপাশি, বিভিন্ন টিজারের মাধ্যমে এও জানা গেছে যে রিয়েলমি ১২ প্রো সিরিজটি একটি পেরিস্কোপ ক্যামেরা অফার করবে।

শোনা যাচ্ছে যে, Realme 12 Pro+ ফোনটি Qualcomm Snapdragon 6 Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে। ডিভাইসটিতে সম্ভবত ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। আগেই উল্লেখ করা হয়েছে যে, Realme 12 Pro+এ একটি পেরিস্কোপিক টেলিফটো ক্যামেরা থাকবে, যা সম্ভবত ২x অপটিক্যাল জুম সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেন্সর হবে। এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সরও থাকতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 12 Pro+ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটিতে সর্বাধিক ১৬ জিবি র‍্যাম পাওয়া যাবে। লঞ্চের আগে আসন্ন Realme 12 Pro সিরিজ সম্পর্কে আরও তথ্য অনলাইনে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥