সস্তা হয়ে গেল Realme-র সমস্ত ফোন, এই ৪টি মডেলে আগামী ৩ দিন পাবেন হাজার টাকা ছাড়

Avatar

Published on:

Realme 5th Anniversary Sale

Realme বর্তমানে তাদের ৫তম বার্ষিকী উপলক্ষ্যে ভারতীয় ফ্যানদের জন্য একটি বিশেষ সেলের আয়োজন করেছে। Realme 5th Anniversary নামের এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলতি মাসের শেষ দিন অর্থাৎ ৩১শে আগস্ট পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে, বাজেট থেকে শুরু করে মিড-রেঞ্জ এবং প্রিমিয়াম সেগমেন্টের একাধিক স্মার্টফোনকে দুর্দান্ত ডিলের সাথে বিক্রি করার কথা নিশ্চিত করেছে সংস্থাটি। এক্ষেত্রে একটি নতুন স্মার্টফোন কেনার জন্য আপনাদের মধ্যে যাদের বাজেট সর্বাধিক ৩০,০০০ টাকা, তারাও এই সেলের ভরপুর ফায়দা তুলে পছন্দের মডেলটি পকেটস্থ করতে পারবেন। জানিয়ে রাখি উক্ত সেলে – Realme 11 Pro+ 5G, Realme 11 Pro 5G, Realme 11x 5G, এবং Realme C55 ফোনগুলিকে ভারী ডিসকাউন্ট ও নানাবিধ অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে।

Realme 5th Anniversary সেলে স্মার্টফোনের উপর অফার

Realme 11 Pro+ 5G

রিয়েলমি ১১ প্রো+ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম ২৭,৯৯৯ টাকা। তবে চলমান সেলে এটিকে ডিসকাউন্ট সহ ২৬,৪৯৯ টাকায় কেনা যাবে। আর যেসব ক্রেতারা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে এই হ্যান্ডসেটকে কিনবেন তাদের ব্যাঙ্ক কার্ড অফার ও ১,৫০০ টাকার কয়েন ডিডাকশন অফার করা হবে। এছাড়া ৬ মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের লাভও ওঠাতে পারবেন আপনারা।

বিশেষত্ব –

  • অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সমর্থিত ২০০ মেগাপিক্সেল Samsung ISOCELL HM3 প্রাইমারি ক্যামেরা,
  • অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিন,
  • ১০০ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

Realme 11 Pro 5G

৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের সাথে আসা রিয়েলমি ১১ প্রো ৫জি স্মার্টফোনের আসল দাম ২৩,৯৯৯ টাকা। এটিকে এখন ২,৫০০ টাকা ডিসকাউন্টের সাথে ২১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে থেকে কিনলে অতিরিক্তভাবে ১,৫০০ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ১,৫০০ টাকার কয়েন ডিডাকশন মিলবে। এছাড়া ফ্লিপকার্ট থেকে অর্ডার করলে, ফোনটির সাথে ১,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে

বিশেষত্ব

  • OIS সমর্থিত ১০০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা,
  • মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ ৫জি প্রসেসর,
  • ৬৭ ওয়াট ওয়্যারড সুপারভুক (SuperVOOC) চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme 11x 5G

১৪,৯৯৯ টাকা দামের রিয়েলমি ১১এক্স ৫জি স্মার্টফোনকে ‘Realme 5th Anniversary’ সেল চলাকালীন ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের। এই হ্যান্ডসেটকে যারা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্টের মাধ্যমে কিনবেন, তারা কুপন ডিসকাউন্ট বা ১,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পেয়ে যাবেন। এছাড়া কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, ৩ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই অপশনের অধীনেও এই ফোনকে কেনা সম্ভব।

বিশেষত্ব

  • ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি,
  • ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা,
  • ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থিত ৬.৭২-ইঞ্চির FHD+ Samsung AMOLED ডিসপ্লে৷

Realme C55

রিয়েলমি সি৫৫ স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১৩,৯৯৯ টাকা এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ বিকল্পকে লঞ্চ করা হয় ১০,৯৯৯ টাকায়। সেলে ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে ১,০০০ টাকার কুপন বা এক্সচেঞ্জ বোনাসের সুবিধা দেওয়া হচ্ছে। আর ৪ জিবি র‌্যাম যুক্ত বেস মডেলের সাথে ৭৫০ টাকার কুপন বা এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। যারপর আলোচ্য দুটি স্টোরেজ বিকল্পকে যথাক্রমে ১২,৯৯৯ টাকা এবং ১০,২৪৯ টাকায় পকেটস্থ করা যাবে।

বিশেষত্ব

  • মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর,
  • ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭২-ইঞ্চি FHD+ LCD ডিসপ্লে,
  • ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি।
সঙ্গে থাকুন ➥