Realme C55: 64MP ক্যামেরা ও 33W ফাস্ট চার্জিং সহ চাম্পিয়ন ফোন আনছে রিয়েলমি, 7 মার্চ লঞ্চ

Avatar

Published on:

Realme C55 Launch March

দীর্ঘদিনের জল্পনার পর, রিয়েলমি এবার অবশেষে আসন্ন Realme C55-এর লঞ্চের তারিখ ও সময়সূচী ঘোষণা করেছে। কোম্পানিটি আগামী ৭ মার্চ ইন্দোনেশিয়ায় আয়োজিত একটি লঞ্চ ইভেন্টে এই ফোনটি লঞ্চ করবে বলে জানিয়েছে। তার পরের দিন, অর্থাৎ ৮ মার্চ Realme C55-এর জন্য একটি ফ্ল্যাশ সেলের আয়োজন করবে বলেও নিশ্চিত করেছে। আসুন তাহলে আসন্ন লঞ্চের আগে Realme C55-এর সম্পর্কে এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Realme C55-এর লঞ্চের তারিখ ও সেলের সময়সূচী

রিয়েলমি আগামী ৭ মার্চ, দুপুর ১টায় (স্থানীয় সময়) ইন্দোনেশিয়ায় একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে তারা নতুন রিয়েলমি সি৫৫ ফোনটির ওপর থেকে পর্দা সরাবে। আর লঞ্চের পরের দিন দুপুর ১২ টায় (স্থানীয় সময়) হ্যান্ডসেটটির জন্য একটি ফ্ল্যাশ সেল অনুষ্ঠিত হবে বলেও নিশ্চিত করা হয়েছে। এছাড়াও রিয়েলমি তাদের ঘোষণায় জানিয়েছে যে, রিয়েলমি সি৫৫ দুটি কালার অপশনে বাজারে উপলব্ধ হবে, যেগুলির মার্কেটিং নাম হল সানশাওয়ার বা রেনি নাইট।

ডিভাইসটিতে ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম + ১২৮ জিবি ইএমএমসি স্টোরেজ বা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম + ২৫৬ জিবি ইএমএমসি স্টোরেজ পাওয়া যাবে। ইন্দোনেশিয়ায় রিয়েলমি সি৫৫-এর দাম লঞ্চ ইভেন্টে প্রকাশ করা হবে।

এর পাশাপাশি, কোম্পানির তরফে রিয়েলমি সি৫৫-এর কিছু হাইলাইটিং বৈশিষ্ট্যও শেয়ার করা হয়েছে। এগুলি হল ৬৪ মেগাপিক্সেলের প্রধান সেন্সর সহ একটি ডুয়েল ক্যামেরা সেটআপ, ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মাত্র ৭.৮৯ মিলিমিটার পুরুত্ব সহ মসৃণ ডিজাইন যা এবং এনএফসি-এর জন্য সাপোর্ট।

এছাড়াও, সম্প্রতি ফাঁস হওয়া একটি আনবক্সিং ভিডিও থেকে জানা গেছে যে, Realme C55-এ ফ্ল্যাট সাইড সহ একটি পলিকার্বোনেট ব্যাক, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং সামনে একটি সেন্টার পাঞ্চ-হোল কাটআউট সহ ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন সহ এলসিডি ডিসপ্লে থাকবে। C55 মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দ্বারা চালিত হবে।

এছাড়া, ফোনটির নীচে একটি ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক এবং স্পিকার গ্রিল সহ চার্জিং এবং ইউএসবি ২.০ ডেটা ট্রান্সফার সাপোর্ট করার জন্য একটি ইউএসবি-সি পোর্ট অবস্থান করবে। সেলফি এবং ভিডিও কলের জন্য, Realme C55-এর সামনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা দেখা যেতে পারে।

আশা করা হচ্ছে যে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে রিয়েলমির লেটেস্ট রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে চলবে।উল্লেখ্য, Realme C55-এর ডিজাইনটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কারণ ফাঁস হওয়া ছবিটি প্রদর্শন করেছে যে, এই অ্যান্ড্রয়েড ডিভাইসটির পাঞ্চ-হোল কাটআউটটি Apple iPhone 14 Pro মডেলগুলির অত্যাধুনিক সফ্টওয়্যার-ভিত্তিক ডায়নামিক আইল্যান্ড ফিচারটির সাথে বেশ সাদৃশ্যপূর্ণ।

সঙ্গে থাকুন ➥