Realme Narzo 70X এর পর পরই বাজেটের মধ্যে বাজারে আসছে Realme C65 5G

Avatar

Published on:

Realme C65 5G India Launch Date

Realme আগামী 24 এপ্রিল ভারতে Narzo 70x 5G নামের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার কথা নিশ্চিত করছে। কিন্তু এই ঘোষণার পরপরই সংস্থার তরফ থেকে মিডিয়া চ্যানেলগুলির কাছে একটি আমন্ত্রণপত্র পাঠানো হয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে একাধিক পোস্টও শেয়ার করা হয়। যেখানে খুব শীঘ্রই আরেকটি স্মার্টফোনের উপর থেকে পর্দা সরানো হবে বলে দাবি করা হয়েছে। আসন্ন মডেলটির নাম হবে Realme C65।

জানিয়ে রাখি, Realme 2024 সাল শুরু করেছিল ভারতে Realme 12 সিরিজের ঘোষণার মাধ্যমে। এই সিরিজের অধীনে সর্বপ্রথম – Realme 12 Pro এবং Realme 12 Pro+ মডেল রিলিজ করা হয়। পরবর্তীতে – Realme 12 এবং Realme 12+ লঞ্চ হয়। আবার কিছু সময় পর Realme 12X স্মার্টফোন অন্তর্ভুক্ত করা হয়। তারপর উন্মোচন করা হয় Realme Narzo 70 Pro 5G। এছাড়া চলতি মাসে নতুন P-সিরিজের অধীনে দুটি হ্যান্ডসেট আত্মপ্রকাশ করেছে, যথা – Realme P1 5G এবং P1 Pro 5G। অর্থাৎ প্রথম চার মাসের মধ্যেই একঝুড়ি ফোন বাজারে পা রেখেছে। আবার শীঘ্রই নতুন Narzo ও C-সিরিজের হ্যান্ডসেটের আগমন ঘটবে।

এদিকে রিয়েলমির তরফ থেকে নিশ্চিত করা হয়েছে যে, আপকামিং রিয়েলমি সি65 হবে একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন এবং এতে 5জি কানেক্টিভিটি সাপোর্ট করবে। এক্ষেত্রে এর দাম এদেশে 10,000 টাকারও কম রাখা হবে বলে জানা গেছে।

রিয়েলমি এখনও আসন্ন এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ প্রকাশ করেনি। তবে যেভাবে সংস্থাটি ধারবাহিকভাবে তাদের সোশ্যাল মিডিয়ায় এর জন্য টিজার পোস্টার শেয়ার করছে, তাতে মনে হচ্ছে এপ্রিল মাসের মধ্যে এই ফোন লঞ্চের মুখ দেখবে। সম্ভবত রিয়েলমি নারজো 70এক্স 5জি ভারতে আত্মপ্রকাশের পরই ডিভাইসটির ঘোষণা করা হবে।

প্রসঙ্গত রিয়েলমি বর্তমানে তাদের নিজস্ব ফোনগুলির রিব্র্যান্ডেড ভার্সন চালু করছে। জানা গেছে আসন্ন Realme Narzo 70X মডেলটি সদ্য লঞ্চ হওয়া Realme P1 ফোনের রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আসবে। যদিও ডিজাইনের ক্ষেত্রে পার্থক্য নজরে পড়তে পারে। অন্যদিকে বছরের প্রথমে আত্মপ্রকাশ করা 11,999 টাকা মূল্যের Realme 12X 5G এবং Realme C65 5G -এর মধ্যে দাম ছাড়াও ফিচারের দিক থেকেও একাধিক মিল দেখতে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥