লঞ্চের আগে Realme GT Neo 5 এর নতুন টিজার প্রকাশ্যে, পার্পেল LED লাইটিং দেখে হৈচৈ

Avatar

Published on:

Realme GT Neo 5 Purple led light at back panel

রিয়েলমি (Realme) সম্প্রতি ঘোষণা করেছে যে, তাদের বহু প্রতীক্ষিত GT Neo 5 স্মার্টফোনটি আগামী ৯ ফেব্রুয়ারি চীনে লঞ্চ হবে। আবার, ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত এই ডিভাইসটিকে গ্লোবাল মার্কেটের ক্রেতাদের জন্য স্পেনের বার্সেলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৩ (MWC 2023) টেক ট্রেড শোতে উন্মোচন করা হতে পারে, যা ফেব্রুয়ারির শেষের দিকে অনুষ্ঠিত হবে। লঞ্চের আগেই, ব্র্যান্ডটি Realme GT Neo 5-এর চিপসেট, ফাস্ট চার্জিং ক্ষমতা এবং ডিজাইনের মতো অনেক বিবরণই নিশ্চিত করেছে। আর এখন, রিয়েলমির তরফে প্রকাশিত একটি নতুন টিজার আসন্ন Realme GT Neo 5-এর বিশেষ “Purple Edition”-টিকে প্রদর্শন করেছে। আসুন এই ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Realme GT Neo 5-এর অফিসিয়াল টিজার

রিয়েলমি নতুন জিটি নিও ৫ ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটির বিশেষ পার্পল এডিশনের একটি টিজার প্রকাশ করেছে। এই টিজার অনুযায়ী, ডিভাইসটিতে ম্যাট টেক্সচার সহ একটি এজি গ্লাস ব্যাক থাকবে এবং ব্যাক প্যানেলে ডবল স্ট্রাইপ ডিজাইন দেখা যাবে যা রিয়েলমি জিটি সিরিজের ডিভাইসগুলির সিগনেচার ডিজাইন। জিটি নিও ৫-এর পার্পল কালার স্কিমটি বেশ সুন্দর এবং এটি পুরোপুরি স্মার্টফোনের কালো রঙের ক্যামেরা মডিউলটির সাথে পরিপূরক।

এছাড়াও, টিজারে জানানো হয়েছে যে রিয়েলমি নতুন জিটি নিও ৫-এর ক্যামেরা লেন্সগুলিতে “ট্রান্সপারেন্ট ডবল ফিল্ম জিরো নয়েজ টেকনোলজি” রয়েছে, যার অর্থ হল, লেন্সের আবরণ কোনও অবশিষ্টাংশ রেখে যাবে না এবং ডিভাইস থেকে ক্লিক করা ছবিতে কোনও নয়েজ পার্টিক্যাল তৈরি করবে না।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, Realme GT Neo 5-এ একটি পাঞ্চ হোল কাটআউট, ১.৫কে (1.5K) রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে উপস্থিত থাকতে পারে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেটের আন্ডারক্লকড সিপিইউ দ্বারা চালিত হবে, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১ টেরাবাইট পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 5-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা অবস্থান করবে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকতে পারে। এছাড়াও, এতে আইআর (IR) ব্লাস্টার এবং আরজিবি লাইট থাকতে পারে বলে অনুমান।

সঙ্গে থাকুন ➥