পোকো-রেডমিরা পড়বে চাপে, ভারতে নতুন স্মার্টফোন সিরিজ আনতে চলেছে Realme

Avatar

Published on:

Upcoming Realme New Smartphone Series

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড, রিয়েলমি (Realme) ভারতে সম্প্রতি Realme 12X 5G লঞ্চ করেছে, যা এ দেশের গ্রাহকদের থেকে যথেষ্ট ভালো অভ্যর্থনা পেয়েছে। আর এখন একটি নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করার জন্য টিজার প্রকাশ করেছে ব্র্যান্ড। টিজারটি নয়া ফোনটির ক্যামেরা ক্ষমতার ওপর ফোকাস করে, তবে এর অন্য কোনও বৈশিষ্ট্য এখনও প্রকাশ করা হয়নি। এমনকি, নতুন সিরিজটির নামও আপাতত গোপনই রয়েছে। টিজারটি পারফরম্যান্সের ওপর জোর দিচ্ছে বলে মনে করা হচ্ছে, যেহেতু এতে “পাওয়ার” শব্দটিকে উল্লেখ করা হয়েছে।

Realme ভারতের আনছে নতুন স্মার্টফোন সিরিজ

সুপরিচিত টিপস্টার পারস গুগলানির মতে, এই নতুন টিজারটি ভারতীয় বাজারে রিয়েলমির নোট লাইনআপের আগমনের ইঙ্গিত হতে পারে। জানিয়ে রাখি, চীনা ব্র্যান্ডটি সম্প্রতি নোট ব্র্যান্ডিংয়ের অধীনে প্রথম স্মার্টফোন হিসেবে ফিলিপাইনে রিয়েলমি নোট 50 উন্মোচন করেছে। এতে এইচডি+ রেজোলিউশন এবং 90 হার্টজ রিফ্রেশ রেট সহ 6.74 ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এটি 7.9 মিমি স্লিম এবং এর ওজন মাত্র 186 গ্রাম।

পারফরম্যান্সের জন্য, ইউনিসক টি612 চিপসেট যুক্ত রয়েছে, যা 4 জিবি র‍্যাম এবং 64 জিবি স্টোরেজ অফার করে। ফোনটি অ্যান্ড্রয়েড 13 গো সংস্করণের ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই টি অপারেটিং সিস্টেমে রান করে। ক্যামেরার ক্ষেত্রে, এতে রয়েছে 13 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়েলমি নোট 50-তে পাওয়ার ব্যাকআপের জন্য, শক্তিশালী 5,000 এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

যদিও, রিয়েলমি এখনও কিছু নিশ্চিত করেনি, তবে অনুমানটি সঠিক হলে, ভারতে লঞ্চ হওয়া নতুন সিরিজটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করতে পারে। টিজ করা রিয়েলমির আসন্ন স্মার্টফোন সিরিজের নির্দিষ্ট মডেল, মূল্য এবং বৈশিষ্ট্য সম্পর্কে আরও তথ্য অদূর ভবিষ্যতে প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥