200 মেগাপিক্সেল ক্যামেরার Redmi 5G ফোনে পুরো 7000 টাকা ছাড়, 19 মিনিটে হবে ফুল চার্জ

Avatar

Published on:

redmi-note-12-pro-plus-5g-best 200 megapixel camera phone-at-7000-rs-off-via-flipkart-big-bachat-dhamaal-sale

ফটোগ্রাফির শখ পূরণ করতে আপনি যদি ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য সুখবর। ২০০ মেগাপিক্সেল ক্যামেরার Redmi-র একটি 5G ফোনে বর্তমানে বড় ছাড় পাওয়া যাচ্ছে। আমরা কথা বলছি Redmi Note 12 Pro+ 5G সম্পর্কে। ফ্লিপকার্টে চলমান বিগ বাচত ধামাল সেলে ফোনটি সস্তায় বিক্রি হচ্ছে। দুর্দান্ত ক্যামেরা ছাড়াও Redmi Note 12 Pro+ স্টাইলিশ লুক এবং প্রয়োজনীয় ফিচার অফার করে।

Redmi Note 12 Pro+ 5G এমআরপির থেকে ৭ হাজার টাকা সস্তায় কিনুন

এখানে আমরা আপনাকে রেডমি নোট ১২ প্রো প্লাস ৫জি এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে পাওয়া অফারের বিষয়ে বলবো। ফোনটির এই স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্টে এখন পাওয়া যাচ্ছে ২৯,৯৯৯ টাকায়। যেখানে এর এমআরপি ৩৩,৯৯৯ টাকা অর্থাৎ ৪,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

শুধু তাই নয়, ব্যাঙ্ক অফারের সুবিধা নিয়ে আপনি ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়ে Redmi Note 12 Pro+ 5G কিনতে পারবেন। অর্থাৎ ফোনটি এমআরপির চেয়ে ৭ হাজার টাকা পর্যন্ত কম দামে খরিদ করা যাবে।

আবার আপনার যদি এক্সচেঞ্জ করার জন্য একটি পুরানো ফোন থাকে, তবে আপনি ২৬,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও নিতে পারেন।  তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ বোনালের মূল্য নির্ভর করবে পুরনো ফোনের কন্ডিশন, মডেল ও ব্র্যান্ডের ওপর।

Redmi Note 12 Pro+ 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi Note 12 Pro+ 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা গরিলা গ্লাস ৫ প্রোটেকশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর১০+ সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য এতে আছে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সসহ তিনটি রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। আবার Redmi Note 12 Pro+ 5G ডিভাইসটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪,৯৮০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি, ফোনটি ফুল চার্জ হতে সময় লাগে মাত্র ১৯ মিনিট।

সঙ্গে থাকুন ➥