HomeMobilesRedmi Note 12 Pro 5G সিরিজ আজ ভারতে লঞ্চ হচ্ছে, 200MP ক্যামেরার সাথে থাকবে 120W চার্জিং, দাম কত

Redmi Note 12 Pro 5G সিরিজ আজ ভারতে লঞ্চ হচ্ছে, 200MP ক্যামেরার সাথে থাকবে 120W চার্জিং, দাম কত

Redmi তাদের Note 12 5G সিরিজ লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট দুপুর বারোটা থেকে শুরু হবে। কোম্পানির ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি লাইভ দেখা যাবে

চীনের পর Redmi আজ ভারতীয় বাজারে লঞ্চ করতে চলেছে Redmi Note 12 5G সিরিজ। এই সিরিজের অধীনে তিনটি ফোন আসবে – Redmi Note 12 5G, Redmi Note 12 Pro 5G, Redmi Note 12 Pro+ 5G। ইতিমধ্যেই ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে প্রো মডেলের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। আবার বেস মডেল অর্থাৎ Redmi Note 12 5G এর জন্য প্রোডাক্ট পেজ লাইভ করেছে অ্যামাজন। আসন্ন এই সিরিজের মূল আকর্ষণ হবে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন ডিভাইস তিনটি ভারতে কখন লঞ্চ হবে, এদের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Redmi Note 12 5G Series Launch: ভারতে লঞ্চ হচ্ছে রেডমি নোট ১২ প্রো ৫জি সিরিজ

রেডমি তাদের নোট ১২ ৫জি সিরিজ লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট দুপুর বারোটা থেকে শুরু হবে। কোম্পানির ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি লাইভ দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিংক থেকেও ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

রেডমি নোট ১২ প্রো ৫জি সিরিজের সম্ভাব্য দাম (Redmi Note 12 Pro 5G Series Expected Price in India)

ভারতে রেডমি নোট ১২ ৫জি সিরিজের দাম এখনও ঘোষণা করেনি সংস্থা। তবে আমাদের অনুমান, এই সিরিজের দাম শুরু হতে পারে ১৫ হাজার টাকা থেকে।

Redmi Note 12 5G সিরিজের স্পেসিফিকেশন

রেডমি নোট ১২ ৫জি সিরিজে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যা এইচডিআর১০ ও ডলবি ভিশন অফার করবে। পারফরম্যান্সের জন্য বেস মডেলে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর। আর রেডমি নোট ১২ প্রো ৫জি ও রেডমি নোট ১২ প্রো প্লাস ৫জি মডেলে দেওয়া হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর। ফোনগুলি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য আসন্ন সিরিজে জবরদস্ত হতে চলেছে। Redmi Note 12 Pro+ 5G মডেলে ওআইএস সাপোর্ট সহ ২০০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। আর সাধারণ প্রো মডেলটি আসতে চলেছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে। অন্যদিকে Redmi Note 12 5G ফোনে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

ব্যাটারির কথা বললে, বেস মডেলে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আর Redmi Note 12 Pro 5G মডেলে দেওয়া হবে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার প্রো প্লাস মডেল আসবে ১২০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ। এতেও ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ২০ মিনিটের কমে ফুল চার্জ হবে।

RELATED ARTICLES

আরও পড়ুন