HomeMobilesউঁচু থেকে পড়লেও থাকবে অক্ষত, ভারতে লঞ্চ হল মিলিটারি সার্টিফায়েড স্মার্টফোন Oppo...

উঁচু থেকে পড়লেও থাকবে অক্ষত, ভারতে লঞ্চ হল মিলিটারি সার্টিফায়েড স্মার্টফোন Oppo A3 Pro

Oppo A3 Pro ভারতে মিলিটারি সার্টিফায়েড ডিজাইন সহ লঞ্চ হল। এই মিড-রেঞ্জ স্মার্টফোনে Mediatek Dimensity 6300 প্রসেসর ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Oppo A3 Pro অপেক্ষার অবসান ঘটিয়ে লঞ্চ হল ভারতে। ফোনটি গত এপ্রিলে চীনে একই নামে রিলিজ হওয়া চাইনিজ ভার্সনের থেকে সম্পূর্ণ আলাদা। ফিচার্স ও ডিজাইনে প্রচুর ফারাক। ভারতে এই মিড-রেঞ্জ স্মার্টফোনটি মিলিটারি সার্টিফায়েড ডিজাইন সহ এসেছে। ফলে বডি খুব রাফ এন্ড টাফ। Oppo A3 Pro স্পেসিফিকেশনের দিক থেকেও সুন্দর। চলুন ফোনটির দাম সহ খুঁটিনাটি দেখে নিই।

Oppo A3 Pro দাম ও লভ্যতা

ভারতের বাজারে ওপ্পো এ৩ প্রো ফোনের বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। আর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। ফোনটি অ্যামাজন, ফ্লিপকার্ট ও অথোরাইজড রিটেল আউটলেট থেকে কেনা যাবে। আইসিআইসিআই (ICICI), এইচডিএফসি (HDFC), এসবিআই (SBI), ইয়েস ব্যাঙ্ক (Yes Bank), আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক (IDFC First Bank)-এর ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করছে ওপ্পো।

Oppo A3 Pro স্পেসিফিকেশন ও ফিচার্স

ওপ্পো এ৩ প্রো ফোনে আকর্ষণীয় ৬.৭ ইঞ্চির ১২০ হার্টজ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটি ফুল-এইচডি রেজোলিউশন ও ৯৫০ নিটসের পিক ব্রাইটনেস প্রদান করে। স্প্ল্যাশ টাচ ফিচার থাকার ফলে ভেজা হাতেও ব্যবহার করা যাবে। ফোনটির অন্যতম বিশেষত্ব ড্রপ ও ইমপ্যাক্ট রেজিট্যান্সের জন্য আর্মর বডি৷ যা এসজিএস মিলিটারি গ্রেড সার্টিফিকেশন পেয়েছে।

ওপ্পো এ৩ প্রো মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ (Mediatek Dimensity 6300) প্রসেসর সহ এসেছে। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এক্সপ্যানশন সাপোর্ট করে৷ ৫,১০০ এমএএইচ ব্যাটারি ফোনটিকে শক্তি যোগায়। সঙ্গে রয়েছে ৪৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট। আর ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর বর্তমান।

এছাড়া, স্মার্টফোনটির সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে৷ অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে IP64 ওয়াটার ও ডাস্ট রেজিট্যান্স রেটিং, এআই ইরেজার, এআই লিঙ্কবুস্ট, ৭.৬৮ মিলিমিটারের বডি ও Android 14 নির্ভর ColorOS 14 কাস্টম স্কিন।

RELATED ARTICLES

Most Popular