ডুয়েল ক্যামেরা সহ ৫০০০ mAh ব্যাটারি, Samsung Galaxy A04e সস্তায় দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

Avatar

Published on:

Samsung Galaxy A04e Launched

Samsung চুপিচুপি আজ Galaxy A04e এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করল। গত আগস্টে সংস্থাটি Galaxy A04 বাজারে নিয়ে এসেছিল। এই ফোনটির আপগ্রেড ভার্সন হল Samsung Galaxy A04e। নতুন এই ডিভাইসে পাওয়া যাবে এইচডি প্লাস ডিসপ্লে ও বড় ব্যাটারি। এছাড়া এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও অক্টা কোর প্রসেসর। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এ০৪ই এর দাম (Samsung Galaxy A04e Price)

স্যামসাং গ্যালাক্সি এ০৪ই ফোনের দাম এখনও জানানো হয়নি। তবে এটি ব্লু, কপার ও লাইট ব্লু কালারে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে। তবে এর উপলব্ধতা নিয়ে কোনো তথ্য কোম্পানি এখনও শেয়ার করেনি‌।

স্যামসাং গ্যালাক্সি এ০৪ই এর স্পেসিফিকেশন ও ফিচার (Samsung Galaxy A04e Specifications and Features)

স্যামসাং গ্যালাক্সি এ০৪ই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পিএলএস এলসিডি প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পারফরম্যান্সের জন্য এতে অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর হতে পারে। ফোনটি ৩ জিবি/ ৪ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি এ০৪ই অ্যান্ড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই কোর ৪.১ কাস্টম স্কিনে চলবে।

আবার এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Samsung Galaxy A04e ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। এর ওজন ১৮৮ গ্রাম।

সঙ্গে থাকুন ➥